ফতুল্লা থানা আওয়ামীলীগ কমিটিতে মাসদাইরের চমক

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নবগঠিত ফতুল্লা থানা আওয়ামীলীগের কমিটিতে নিজেদের যোগ্যতায় স্থান করে নিয়েছেন একাধিক মাসদাইরের সন্তান। কোষাধ্যক্ষসহ নানান গুরুত্বপুর্ন পদে নিজেদের স্থান করে নিয়ে তারা আলোকিত করেছেন মাসদাইরের নাম।

গত রোববার (১০ জানুয়ারী) ফতুল্লা থানা আওয়ামীলীগের কমিটি অনুমোদন দেয় জেলা আওয়ামীলীগ। এই কমিটিতে দেখা যায় এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের মেম্বার মীর জাকারিয়া জাকির কোষাধ্যক্ষ পদ লাভ করেছেন।

৭১ সদস্যের এই কমিটিতে সহ-দপ্তর সম্পাদক হিসেবে যায়গা পেয়েছেন দক্ষিণ মাসদাইর ঘোষেরবাগের রাজীব হোসেন মিঠু। এছাড়া মহিলা বিষয়ক সম্পাদক হিসেবে নাছিমা আক্তার বিউটিও রয়েছেন নব গঠিত এই কমিটিতে। তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক পদে রয়েছেন মাসদাইরের আরেক কৃতি সন্তান মতিউর রহমান প্রধান। ফতুল্লা সদর থানা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক শ্রী রঞ্জিত মণ্ডল ও বিশিষ্ট সমাজসেবক মোস্তফা কন্ট্রাক্টরকে স্থান দেওয়া হয়েছে নবঘোষিত এই কমিটির কার্যনির্বাহি সদস্য হিসেবে।

নবগঠিত কমিটিতে নাম আসা মাসদাইরের কৃতি সন্তানরা এক যৌথ বিবৃতিতে নারায়নগঞ্জ বুলেটিনকে জানান “ বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। তার এই মিশনে মাননীয় সাংসদ একে এম শামীম ওসমানের নেতৃত্বে মাসদাইরের মানুষকে নিয়ে সাথে থাকতে চায় নবনির্বাচিত কমিটির সদস্যরা।“

Share on facebook
Share on twitter
Share on linkedin