ফতুল্লা ও বন্দরে পৃথক দুই দাফনে টিম খোরশেদ

শেয়ার করুণ

গতকাল ৩১শে জুলাই (শনিবার) বন্দর ও ফতুল্লায় টিম খোরশেদ ২৩৬ ও ২৩৭ তম করোনা পজিটিভ মৃতদেহ দাফন সম্পূর্ণ করেছে।

ফতুল্লা থানাধীন গোগনগর নিবাসী রওশন আরা বেগম (৬০) করোনা আক্রান্ত হয়ে নারায়নগঞ্জ কোভিড ডেডিকেটেড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন থাকা অবস্থায় গতকাল সন্ধ্যা ০৬ঃ৪৫ মিনিটে ইন্তেকাল করেন। তার পরিবারের আহবানে টিম খোরশেদ এর স্বেচ্ছাসেবকরা হাসপাতাল থেকে মৃতদেহ গ্রহন করে মাসদাইর কবরাস্তানে এনে গোসল ও জানাযা শেষ করে বাদ বাদ এশা গোগনগরের স্থানীয় কবরাস্তানে দাফন সম্পূর্ণ করে।

এছাড়াও গতকাল বিকালে বন্দর থানাধীন কদমরসুলের খাদেমপাড়া এলাকা নিবাসী ও টিম খোরশেদ এর স্বেচ্ছাসেবক রিজন অর্নবের দাদী আয়েশা বেগম (৭২) করোনা আক্রান্ত হয়ে গতকাল বিকালে নারায়ণগঞ্জ কোভিড ডেডিকেটেড হাসপাতালে ভর্তির জন্য আসে। ইমার্জেন্সি বিভাগে প্রাথমিক পরীক্ষা নিরীক্ষা করে ভর্তির প্রস্তুতি নেয়া অবস্থায় সেখানেই তিনি মৃত্যুর কোলে ঢলে পরেন।
তার পরিবারের আহবানে টিম খোরশেদের স্বেচ্ছাসেবকরা আই সি ইউ থেকে মৃতদেহ এনে বিকাল ৫ঃ০০ টায় মরহুমার গোসল ও কদমরসুল দরগাহ প্রাংগনে জানাযা শেষে বাদ মাগরিব কদমরসুল সিটি কর্পোরেশন কবরাস্তানে দাফন সম্পূর্ণ করে।

দাফন টিমে ছিলেন হাফেজ শিব্বির,রানা মুজিব,রোজিনা আক্তার, আনোয়ার হোসেন, হাফেজ রিয়াদ,নুসরাত জাহান রিয়া,সুমন দেওয়ান,মোঃ সহিদ, লিটন হাওলাদার ও মোঃ নাঈম।

নিউজটি শেয়ার করুণ