ফতুল্লা ইউপি নির্বাচনে আশানুরূপ ভোট পড়েনি, হতাশ মেম্বার প্রার্থীরা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

দীর্ঘ ৩০ বছর পর উৎসবমুখর পরিবেশে ফতুল্লা ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হলেও আশানুরূপ ভোট পড়েনি। দীর্ঘদিন পর আয়োজিত নির্বাচনে এমন রেজাল্ট দেখে হতাশ স্থানীয় রাজনীতিবিদ, বিশ্লেষক ও মেম্বার প্রার্থীরা।

গত রবিবার (২৬ ডিসেম্বর) সকাল থেকে ভোট কেন্দ্রগুলোতে মানুষের উপস্থিতি ছিলো খুবই কম। ইউনিয়নের জনসংখ্যা বিবেচনায় কেন্দ্রে ভোটারদের এত কম উপস্থিতি দেখে অনেকেই হতাশা প্রকাশ করেন। ভোট প্রয়োগ বেশী ফলাফলে বড় পরিবর্তন লক্ষ্য করা যেত বলে দাবী করেছেন মেম্বার প্রার্থীরা।

নির্বাচন অফিসের সূত্র অনুযায়ী ফতুল্লায় মোট ৪৫ টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এই ইউনিয়নে মোট ভোটার রয়েছেন ১ লাখ ২৩ হাজার ৬৪৭ জন। এদের মধ্যে রোববার ভোট প্রদান করেছেন মাত্র ৪৮ হাজার ৮০৪ জন। বাতিল হয়েছে ১৫৭ টি ভোট। পুরো ইউনিয়নে মাত্র ৩৯.৬০ শতাংশ ভোট প্রদান করা হয়েছে।

নির্বাচনে চেয়ারম্যানদের ফলাফল আশাতীত হলেও কপালে হাত পরেছে মেম্বার প্রার্থীদের। অধিকাংশ ভোটার ভোট দিতে না আসায় অনেকেই হতাশা প্রকাশ করেছেন। যদিও নির্বাচনী কেন্দ্র বা ভোট গ্রহণ নিয়ে কারোই আপত্তি দেখা যায়নি। ভোটারদের উপস্থিতি বেশী হলে মেম্বার প্রার্থীদের ফলাফল ভিন্ন রকম হতে পারতো বলে তাদের বিশ্বাস।

Share on facebook
Share on twitter
Share on linkedin