ফতুল্লা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে মেম্বার পদে পারভেজ প্রধানের মনোনয়ন জমা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আসন্ন ফতুল্লা ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৪ নং ওয়ার্ডের মেম্বার পদ প্রার্থী পারভেজ প্রধানের মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

আজ ২৪ নভেম্বর (বুধবার) দুপুর ২ টায় এলাকার সাধারণ জনগণকে নিয়ে নারায়ণগঞ্জ উপজেলা নির্বাচন কমিশনার আফরোজা আক্তারের নিকট তিনি এই মননোয়ন জমা দেন।

মনোনয়ন জমাদানের পর পারভেজ প্রধান নারায়ণগঞ্জ বুলেটিনকে বলেন, দীর্ঘ ৩০ বছর পর ফতুল্লা ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই ইউনিয়নের মানুষ অধীর আগ্রহে ভোট প্রদানের জন্য অপেক্ষা করছে। নির্বাচিত জনপ্রতিনিধি না থাকায় উক্ত ইউনিয়নের ৪ নং ওয়ার্ডবাসীরা ছিল কাংখিত উন্নয়ন থেকে বঞ্চিত।

আশাকরি আমি নির্বাচিত হলে এই ওয়ার্ডকে একটি রোল মডেল ওয়ার্ড হিসেবে এই ইউনিয়নে দাড় করাবো। আমি জনগনের শাসক নয়, সেবক হয়ে কাজ করতে চাই। বিগত সময়ে ফতুল্লার জলাবদ্ধতার সময় আমি আমার নেতা মীর সোহেল আলীর সাথে জননেতা এ কে এম শামীম ওসমানের নির্দেশে কাজ করেছি। করোনার সময় মানুষের সুখে দুঃখে পাশে ছিলাম। আমি মনেকরি, মানুষ তাদের জনপ্রতিনিধি হিসেবে আমাকেই বেছে নিবে।

এসময় উপস্থিত ছিলেন, ইউনাইটেড ক্লাব লিমিটেডের সহ-সভাপতি হাজী মিজান প্রধান, বিশিষ্ট ব্যাবসায়ী হাজী রফিকুল ইসলাম প্রধান, সোহান প্রধান, রাসেল প্রধান, মোঃ শান্ত, রামিম প্রধান, রিংকু প্রধান, মাসুদ, সেলিম ও এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গ।

Share on facebook
Share on twitter
Share on linkedin