ফতুল্লায় ৮ম শ্রেনীর ছাত্রীকে অপহরনের দায়ে যুবক আটক

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

জেলার সদর উপজেলার ফতুল্লায় শিয়াচরে অষ্টম শ্রেনীর ছাত্রীকে অপহরণের অভিযোগে শুভ মিয়া ওরফে আলম (২৭) কে গ্রেপ্তার করেছে পুলিশ।


গ্রেপ্তারকৃত শুভ মিয়া ওরফে আলম ঢাকার দক্ষিন কেরানীগঞ্জ থানার কাওটাইল প্রাইমারী স্কুল সংলগ্ন মৃত রমজান আলীর পুত্র ও ফতুল্লা থানার শিয়াচর নুর মসজিদ সড়কস্থ ফিরোজ মিয়ার ভাড়াটিয়া।

গতকাল বৃহস্পতিবার (৩ মার্চ) বিকেলে তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় অপহৃত স্কুল ছাত্রীর বাবা বাদি হয়ে তিন জনের নাম উল্লেখ করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।

মামলায় আসামীরা হলেন মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানার নরসিংহপুর মুক্তিযোদ্ধা বাজার সংলগ্ন আছমত আলী শেখের পুত্র ফতুল্লা থানার শিয়াচর নুর মসজিদ সড়কের ফিরোজ মিয়ার ভাড়াটিয়া আরিফ শেখ (২৬), শুভ মিয়া ওরফে আলম (২৭) ও তার স্ত্রী রুপালী বেগম ওরফে রুপালী আক্তার (২৬) সহ অজ্ঞাতনামা আরো ৭/৮ জন।

মামলায় উল্লেখ করা হয়, গত বুধবার সকাল ৮ টার দিকে অপহৃত স্কুল ছাত্রীটিকে তার মা স্কুলে দিয়ে আসে। ছুটির সময় পেরিয়ে গেলও বাসায় ফিরে না আসায় তারা খোঁজ নিয়ে জানতে পারেন যে অভিযুক্ত আসামীরা সহ অজ্ঞাতনামা ৭/৮ জন চৌরাস্তা থেকে ২/৩ টি মোটর সাইকেল ও একটি সিএনজি যোগে এসে পিলকুনি চৌরাস্তা মোড়ে এসে বাদীর মেয়ে কে জোরপূর্বক অপহরণ করে অজ্ঞাতনামা স্থানে নিয়ে যায়।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক মোস্তফা কামাল জানায়, মামলার এজাহার নামীয় আসামী শুভ মিয়া ওরফে আলমকে গ্রেপ্তার করা হয়েছে। অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করাসহ অপর আসামীদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

Share on facebook
Share on twitter
Share on linkedin