ফতুল্লায় ৩ লাখ টাকার মাদকসহ ৫ জন গ্রেপ্তার

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জের ফতুল্লায় দুই নারীসহ ৫ মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করছে পুলিশ। এ সময় তাদের নিকট থেকে তিন লক্ষাধিক টাকা মূল্যমানের ৩০ গ্রাম (৩০০ পুরিয়া) হেরোইন উদ্ধার করে পুলিশ।

রবিবার (২০ ডিসেম্বর) ভোর সাড়ে ৫টায় ফতুল্লা থানা সীমান্তের চানমারী মাজার সংলগ্ন দিলিপ চন্দ্র দের হোটেলের সামনে থেকে মাদক বিরোধী অভিযানের সিময় তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, ফতুল্লা মডেল থানার চানমারী মডেল কলেজ রোডের হারুন মিয়ার ভাড়াটিয়া আকবর আলী মুদির পুত্র আবুল কাশেম(৩৫),মৃত আবুল হোসেন সরদারের মেয়ে রুপালী আক্তার নুপুর(২৫), কায়েমপুরের সুমনের বাড়ির ভাড়াটিয়া মোঃ মামুন মিয়া, চানমারীর দিদারের বাড়ির ভাড়াটিয়া আকবর আলী মুদির পুত্র বাবু মুদি(৩২) ও তার স্ত্রী মেরী আক্তার(২৬)।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার ভোরে ফতুল্লা মডেল থানার এস,আই ইমানুর সঙ্গীয় ফোর্স সহ চানমারি মাজার সংলগ্ন দিলিপের হোটেলের সামনের রাস্তায় অভিযান চালিয়ে দুই নারী সহ পেশাদার পাঁচ মাদক বিক্রেতা কে গ্রেপ্তার করে।

এ বিঘয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসলাম হোসেন জানান, আমরা প্রতিনিয়তই মাদক নির্মূল অভিযান পরিচালনা করি। এরই ধারাবাহিকতায় আমরা আজ (২০ ডিসেম্বর) ভোরে চানমারী এলাকায় অভিযান চালিয়ে ৫ জন মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করি। এসময় তাদের কাছ থেকে ৩০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয় যার মুল্য প্রায় ৩ লক্ষ টাকা। তাদের বিরুদ্ধে থানায় একটি মাদক মামরা দায়ের করা হয়েছে। এবং মাদকের বিরুদ্ধে আমাদের এই অভিযান অব্যহত থাকবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin