ফতুল্লায় ১০ জনকে কোপালো রিকশা চালক ৫ টাকার ভাড়ার জন্য !

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

তক্কার মাঠ থেকে বরফকল মাত্র ১০ টাকার ভাড়া। কিন্তু অটোরিকশা চালকের দাবী ২০ টাকা। ১৫ টাকা দেওয়ার পরেও মানতে চায়নি। এ নিয়ে শুরু হয়ছিল বাকবিতন্ডা। এক পর্যায়ে ত্যারে উঠে রিকশা চালক। নিয়ে আসেন কিশোর গ্যাং। হামলা করে যাত্রীর বাড়িতে। এ ঘটনায় নারী পুরুষসহ অন্তত ১০ জন আহত হয়েছে।

ফতুল্লার পূর্ব শিয়াচরের নাজমুল গার্মেন্টস সংলগ্ন তক্কারমাঠ এলাকায় বরফকল রোডে মঙ্গলবার (৯ মার্চ) রাতে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় ২ জন ঢাকা মেডিকেল হাসপাতাল ও ৬ জন নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। রিকশা চালকের কিশোর গ্যাংয়ের জিম্মি অবস্থা থেকে ‘যাত্রীসহ ৩টি পরিবার’কে উদ্ধার করে ফতুল্লা থানা পুলিশ।

আহতরা হলেন- ফরিদ (২৫), শাওন (১৮), মোতালেব (৪০), ইমন (২০), রনি (৪৫), সামসুল (৬০), জাহানারা (৩৮), সিহাব (১৫), রবিন (১৭), রুহুল আমিন (১৭) ও জেসমিন (৩৬)। এদের মধ্যে ইমন ও রনিকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়েছে।

স্থানীয়রা জানান, ‘এক সৌদি প্রবাসীর স্ত্রী ফতুল্লার তক্কারমাঠ থেকে একটি অটোরিকশা নিয়ে বরফকল রোডের নিজ বাড়িতে আসেন। নিয়মিত ভাড়া ১০ টাকা হলেও রিকশা চালক ২০টাকা দাবি করেন। ১৫ টাকা দেন ওই নারী। তাতেও রাজী হয়নি চালকটি। বাকবিতন্ডায় জড়িয়ে যান। আশপাশের লোকজন রিকশা চালককে ন্যায্য ভাড়া নেওয়ার পরামর্শ দেন। এতে তাদের উপরেও ত্যারে উঠে রিকশা চালক। পরে ওই এলাকার কিশোর গ্যাংয়ের নেতা চঞ্চলের নেতৃত্বে যাত্রী বাড়ি ও পাশের কয়েকটি বাড়িতে গিয়ে হামলা করেন।’

ভূক্তিভোগীতের অভিযোগ, ‘ বাড়ি ঘরে লুটপাট করেছেন। ধারালো অস্ত্র দিয়ে কুপানো হয়েছে বেশ কয়েক জনকে।’

এ ব্যাপারে ফতুল্লা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রকিবুজ্জামান জানান, ‘রিকশা ভাড়া নিয়ে কি সমস্যা হয়েছিল। পরে সেই সমস্যাকে কেন্দ্র করে রাতে হামলা চালিয়েছে রিকশা চালক ও তার সহযোগীরা। এ ঘটনায় আহত হয়েছে বেশ কয়েক জন। ভুক্তভোগীরা আমাদের কাছে অভিযোগ দেয়নি। অভিযোগ দিলেই মামলা নিয়ে নিবো।’

সূত্রঃ লাইভ নারায়াণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin