ফতুল্লায় সোয়েটার কর্মীর রহস্যজনক মৃত্যু

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

জেলার সদর উপজেলার ফতুল্লায় এক সোয়েটার কর্মীর রহস্যজনক মৃত্যু হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতের লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৬ আগস্ট ) সকালে ফতুল্লার টাগারপাড় এলাকায় ডেনিসন নীট ওয়্যার ফ্যাক্টরির সামনে ফাইনটেক স্কয়ার সোয়েটার কারখানার নীচ তলার একটি ফ্লোর থেকে নিহত শ্রমিকের লাশ উদ্ধার করা হয়। নিহত শ্রমিকের নাম মো. শাহিন শেখ(২৪) বলে জানিয়েছেন তার সহকর্মীরা।

নিহতের বাড়ি সিরাজগঞ্জের শাহজাদপুর থানার বেলতৈল সড়াতৈল গ্রামে। তিনি ফতুল্লার টাগারপাড় এলাকায় আলমগীরের মেসে থেকে নিটিং অপারেটর হিসেবে ওই কারখানায় কাজ করতেন।

এ ঘটনার তদন্ত অফিসার ফতুল্লা মডেল থানার উপ পরিদর্শক (এসআই) রাশেদুল ইসলাম গণমাধ্যমকে বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছি। প্রাথমিক কাজ গুলো সম্পন্ন করছি। লাশের ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারণ যানা যাবে। তবে প্রাথমিক ভাবে ধারণা করা যাচ্ছে এটি আত্মহত্যা।

মৃত শ্রমিকের সহকর্মীরা জানান, গতকাল রাতে ফ্যাক্টরীতে ডিউটি ছিল শাহীনের। রাতে তাকে কাজ করতেও দেখেছেন তার আশেপাশের লোকজন। কিন্তু সকালে এসে ফ্লোরে শাহীনের ঝুলন্ত দেখতে পায় লোকজন। পরে পুলিশকে খবর দেয়া হলে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

Share on facebook
Share on twitter
Share on linkedin