ফতুল্লায় সংখ্যালঘুর বাড়িতে হামলার অভিযোগ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ফতুল্লার শিয়াচরে এক সংখ্যালঘু পরিবারের উপর হামলার অভিযোগ উঠেছে স্থানীয় ছাত্রলীগ ক্যাডারদের বিরুদ্ধে।এসময় হামলাকারীরা পার্থ চন্দ্র দাস (২৬) নামে এক যুবককে কুপিয়ে জখম করেছে।

ভুক্তভোগীদের ভাষ্যমতে আজ রোববার (২৬ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে ফতুল্লার শিয়াচর তক্কার মাঠ এলাকায় স্থানীয় আওয়ামীলীগ নেতা মোবারক হোসেনের ছেলে জেলা ছাত্রলীগ নেতা সামিউন সিনহা, ছাত্রলীগ ক্যাডার শুভ এর নেতৃত্বে সংখ্যালঘু পরিবারের উপর হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় আহত পার্থ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

লিখিত অভিযোগ থেকে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে রোববার বেলা সাড়ে ১১ টার দিকে আওয়ামীলীগ নেতা মোবারকের পুত্র ও জেলা ছাত্রলীগ নেতা সিনহা, ছাত্রলীগ চক্যাডার শুভ ওরফে জুয়াড়ী শুভ ও আরিফের নেতৃত্বে অজ্ঞাতনামা ১০-১২ জনের একটি সশস্ত্র বাহিনী সনাতন ধর্মাবলম্বী বাদীর বাড়ীতে প্রবেশ করে বাদীকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এ সময় বাদীকে বাঁচাতে তার বাড়ীতে বেড়াতে আসা তার ফুফু নয়ন রানী দাস ও সাগর রাণী দাস এগিয়ে আসলে তাদেরকে এলোপাথাড়ী কিলঘুষি, চড়থাপ্পর মেরে শরীরের বিভিন্ন স্থানে নিলাফুলা জখম করে।

এক পর্যায়ে বাদীর চাচি এগিয়ে এলে তাকেও মারধর করে তার গলায় থাকা ত্রিশ হাজার টাকা মুল্যমানের স্বর্নের চেইন ছিনিয়ে নিয়ে যায়। বাদী ও তার পরিবারের সদস্যদের চিৎকারে স্থানীয় এলাকাবাসী এগিয়ে এলে হামলাকারীরা ঘটনাস্থল থেকে চলে যায়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ রকিবুজ্জামান জানান, ফতুল্লার তক্কার মাঠ এলাকায় একটি বাড়িতে হামলার অভিযোগ পেয়েছি। তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান

Share on facebook
Share on twitter
Share on linkedin