ফতুল্লায় শিশু ধর্ষনের অভিযোগ,ধর্ষক গ্রেফতার

শেয়ার করুণ

জেলার ফতুল্লায় সাত বছর বয়সী শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে নুরুল ইসলাম (৫৩) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ শুক্রবার (১০ ডিসেম্বর) বিকেলে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃত নুরুল ইসলাম ফতুল্লা থানার পাগলা পূর্বপাড়া শাহি মহল্লার মৃত মকবুল হোসেন ওরফে মাহাবুবের ছেলে।

এর আগে ৭ বছর বয়সী শিশুটিকে ধর্ষনের অভিযোগে তার মা বাদী হয়ে মামলা দায়ের করে। দায়েরকৃত মামলায় উল্লেখ করা হয়, তাদের দুই মেয়ে ও এক ছেলে। তারা সপরিবারে পাগলা পশ্চিম রসুলপুরের ভাঙ্গাপুলস্থ কাদির মিয়ার বাসায় বসবাস করে আসছিলো। অপরদিকে গ্রেফতারকৃত নুরুল ইসলাম একই এলাকায় দোকান ভাড়া নিয়ে লাইটের দোকান নিয়ে ব্যবসা করে আসছিলো। সে হিসেবে বাদীর সন্তানেরা গ্রেফতারকৃতকে দাদা বলে সম্বোধন করতো। গত বৃহস্পতিবার সকালে বাদী এবং তার স্বামী কাজে বের হয়ে সন্ধ্যায় ফিরে এলে তার সাত বছর বয়সী মেঝো মেয়ে তাকে জানায়, যে দুপুর দুইটার দিকে বাসা থেকে বের হয়ে রাস্তা দিয়ে দোকানে যাওয়ায় পথে গ্রেফতারকৃত নূরুল ইসলাম তাকে তার নিজ দোকানে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরে সে কান্নাকাটি করলে তাকে ছেড়ে দেয়া হয়। এ সময় স্থানীয়রা শিশুটিকে কান্নার কারন জানতে চাইলে শিশুটি স্থানীয়দেরকেও বিষয়টি অবগত করে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ইনচার্জ (ওসি) রকিবুজ্জামান জানান, শিশুটির মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে আসামীকে গ্রেফতার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুণ