ফতুল্লায় ভোরে শ্রমিক হত্যার ঘটনায় গ্রেফতার আরও ১

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ফতুল্লায় স্পিনিং মিলের শ্রমিক মুছা ইবনে আলম ওরফে মুন্না (১৬) হত্যাকান্ডের সাথে জড়িত থাকার সন্দেহে শামিম ওরফে জয় ওরফে পিচ্চি জয় (২২)কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃত শামীম ওরফে জয় ওরফে পিচ্চি জয় ফতুল্লা থানার দাপাইদ্রাকপুরস্থ রেলস্টেশন এলাকার আব্দিল হাই ওরফে ফাডার পুত্র।

গতকাল বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারী) দিবাগত রাতে তাকে ফতুল্লার রেল স্টেশনের জোড়পুল এলাকা থেকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছে ফতুল্লা থানা পুলিশ।

গ্রেফতারের ব্যাপারে মুন্না হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার পরিদর্শক (অপারেশন) মোজাম্মেল জানায়,গ্রেফতারকৃত শামীম ওরফে জয় ওরফে পিচ্চি জয় কে মুন্না হত্যাকান্ডের সাথে জড়িত থাকার সন্দেহে বৃহস্পতিবার রাতে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত জয় কে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

এর আগে বৃহস্পতিবার সকালে পুলিশ রাকিব নামক আরো এক সন্দেহভাজন আসামী কে গ্রেফতার করে পুলিশ।

উল্লেখ্য, গত বুধবার (২৩ ফেব্রুয়ারী) ভোর ৬টার দিকে পোস্ট অফিস রোডস্থ এশিয়ান কক্স টায়ার মিলসের ৫নং গেইটের সামনের রাস্তায় হাজী জালাল আহম্মেদ স্পিনিং মিলের শ্রমিক মুন্না (১৬) কে ছুরিকাঘাত করে রক্তাক্ত জখম করে রাস্তায় ফেলে রেখে যায় দূর্বৃত্তরা। পরে তাকে উদ্ধার করে শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা মুন্না কে মৃত ঘোষনা করে। এ ঘটনায় নিহতের মা শাহিদা বেগম বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

Share on facebook
Share on twitter
Share on linkedin