ফতুল্লায় বিক্ষুদ্ধ নেতা কর্মীদের ধাওয়ায় পালালো ছাত্রদলের নেতারা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

পদ বঞ্চিত বিক্ষুদ্ধ ছাত্রদল নেতা- কর্মীদের বাধাও হামলার মুখে আনন্দ মিছিল করা হলোনা নব গঠিত ফতুল্লা থানা ছাত্রদল কমিটির নেতা- কর্মীদের।বিক্ষুব্ধ নেতা- কর্মীদের ধাওয়ায় শুধুমাত্র ফটোসেশন করেই চলে যেতে হয়েছে মিছিল করতে আসা নেতা- কর্মীদের। বিক্ষুব্ধ নেতা- কর্মীদের হামলায় নব গঠিত আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক সাজ্জাদ হোসন সাজ, যুগ্ম আহবায়ক কাজী মোস্তাকীন ও আহবায়ক কমিটির সদস্য রেমন রাজিব আহত হয়েছে বলে জানা যায়।

গতকাল বৃহস্পতিবার (৫ নভেম্বর) জেলা ছাত্রদল সভাপতি মশিউর রহমান রনিকে ফতুল্লায় অবাঞ্চিত ঘোষনা করার পাশাপাশি কুশপত্তালিকা দাহ করার পর (৬নভেম্বর) শুক্রবার দুপুরে ফতুল্লা থানা নব গঠিত আহবায়ক কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করার কথা ছিলো নব গঠিত আহবায়ক কমিটির নেতৃবৃন্দদের ।

নব গঠিত আহবায়ক কমিটির আহবায়ক দোলনের বাড়ীর সামনে জয়নগর মাঠ থেকে মিছিল হওয়ার কথা থাকলে ও পদ বঞ্চিত বিক্ষুদ্ধ নেতা- কর্মীরা মিছিল শুরুর পূর্বেই জয়নগর মাঠে গিয়ে সেখানে মিছিলের জন্য অবস্থানরতদের ধাওয়া দিলে তারা দৌড়ে পালিয়ে যায়।এ সময় বিক্ষুব্ধ নেতা- কর্মীদের হামলায় নব গঠিত কমিটিতে স্থান পাওয়া তিনজন আহত হয়।

ধাওয়া খেয়ে তারা পুনরায় পোস্ট অফিস রোডে জড়ো হতে চাইলে দ্বিতীয় বারের মতো আবারো ধাওয়া দেয় বিক্ষুব্ধ নেতা- কর্মীরা।পরে তারা ফতুল্লা প্রেস ক্লাবের সামনে এসে ফটোসেশন করার জন্য জড়ো হলে পুলিশের গাড়ী দেখে প্রেস ক্লাবের পেছনের রাস্তা দিয়ে দৌড়ে ফতুল্লা ডি,আই,টি মাঠে চলে যায়।সেখানে গিয়ে ফটোসেশন করে তারা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

সূত্রঃ সময় নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin