ফতুল্লায় বাসা ভাড়া নিতে গিয়ে গৃহকর্তীকে ধর্ষন

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

জেলার সদর উপজেলার ফতুল্লায় বাসা ভাড়া নিতে গিয়ে গৃহকর্তীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় গতকাল রোববার সন্ধ্যায় ধর্ষিতা গৃহকর্তী বাদী হয়ে ফতুল্লা থানায় ধর্ষক মহসিনের (২৬) বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

ঘটনার বর্ণনায় জানা যায় গত বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) সকালে ফতুল্লা মডেল থানার তল্লা আজমেরীবাগস্থ মডেল গার্মেন্টস সংলগ্ন মৃত জাকির হোসেনের বাড়ীর ৩য় তলার ধর্ষক মহসিন সাবলেটে বাসা ভাড়া নেয়ার জন্য আসে। ধর্ষক মহসিনের সাথে পুর্ব পরিচয় ছিল ধর্ষিত গৃহকর্তীর। সাবলেটে বাসা ভাড়ার জন্য ফ্ল্যাটের সন্ধান চাইলে গৃহকর্তী নিজের বাসার ঠিকানা দেন। ঘটনার দিন মহসিন সকাল ১১ টার দিকে ফ্ল্যাট দেখতে যায়। গৃহকর্তীকে বাসায় একা পেয়ে মহসিন অস্ত্রের ভয় দেখিয়ে তাকে ধর্ষন করে। অভিযুক্ত মহসিন পটুয়াখালী জেলার দক্ষিন চন্দ্রখালীর গোবখালী গ্রামের মৃত ফজল হকের পুত্র ও ৩২ নাম্বার ধানমন্ডি স্কয়ার হাসপাতালের ফুড সার্ভেয়ার।

এ ব্যাপারে জানতে চাইলে ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত ২ সেপ্টেম্বর বেলা সাড়ে ১১টায় নারীর ফ্ল্যাটে ধর্ষনের ঘটনা ঘটেছে। ঘটনার পর তার আত্মীয় স্বজনের সঙ্গে আলোচনা করে থানায় অভিযোগ দায়ের করতে বিলম্ব করেছে। তাই ৩ দিনপর অভিযোগ পেয়ে প্রাথমিক তদন্ত শেষে আমরা মামলা গ্রহন করেছি। মামলার আসামী পলাতক মহসিনকে গ্রেপ্তারে আমাদের অভিযান চলছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin