ফতুল্লায় ফেনসিডিলসহ সায়েম নামে এক যুবক আটক

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ফতুল্লা মডেল থানা পুলিশ ১৮ বোতল ফেনসিডিল সহ সায়েম (২২) নামক এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী কুমিল্লা জেলার দেবীদ্বার থানার গোপালনগর গ্রামের বরুন্দী বাড়ীর জয়নাল আবেদীনের পুত্র ও নারায়নগঞ্জ জেলার বন্দর থানার মুকলদি গ্রামের রফিক মিয়ার ভাড়াটিয়া।


বৃহস্পতিবার (৬ মে) সন্ধ্যায়  ফতুল্লা রামারবাগ এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।এ সময় তার নিকট থেকে  ১৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

পুলিশ জানায়,বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে  দিকে ফতুল্লা মডেল থানার এস,আই হুমায়ুন- সঙ্গীয় ফোর্স সহ ফতুল্লা থানার রামারবাগ খেজুরতলাস্থ সুপারস্টার গার্মেন্টসের সামনের রাস্তায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী সায়েম কে গ্রেফতার করে।এ সময় তার নিকট থেকে প্যাকেটে মোড়ানো ১৮ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।

ফতুল্লা মডেল থানার এস,আই হুমায়ুন জানায়, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী কুমিল্লা থেকে ফেনসিডিল এনে নারায়নগঞ্জ জেলার বিভিন্ন এলাকার মাদক বিক্রেতাদের নিকট পাইকারী মূল্যে ফেনসিডিল সরবরাহ করতো।

বৃহস্পতিবার সে ফতুল্লা রেল স্টেশন এলাকার এক মাদক ব্যবসায়ীর নিকট ফেনসিডিল সরবরাহ করতে এলে পুলিশ তাকে ফেনসিডিল সহ গ্রেফতার করে।গ্রেফতারকৃতের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে এবং তাকে আদালতে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

Share on facebook
Share on twitter
Share on linkedin