ফতুল্লায় দাদার বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

জেলার ফতুল্লায় নাতনিকে ধর্ষণের অভিযোগ উঠেছে দাদার বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত দাদা কাজেম আলী হাওলাদার (৭২) কে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।গত রোববার (১৪ নভেম্বর) দুপুরে তাকে ফতুল্লা থানার পাগলা রসুলপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

পুলিশের সূত্রে জানা যায়, নির্যাতিত কিশোরীর মা দুই বৎসর পূর্বে মারা যায়। পরে কিশোরীর বাবা দ্বিতীয় বিয়ে করে অনত্র বসবাস শুরু করলে দাদা দাদীর সাথে বসবাস করতে থাকে। চলতি বছরের আগস্ট মাসের ১৭ তারিখ রাতে কিশোরীকে প্রথমবারের মতো ধর্ষণ করে তার দাদা। ধর্ষনের কথা তার দাদীকে অবগত করলে কাউকে জানাতে না করে। এছাড়া কিশোরীটিকে ঔষধ সেবন করানো হয়।

সর্বশেষ গত শুক্রবার রাতে কিশোরীটিকে তার দাদা ধর্ষনের চেষ্টা করলে কিশোরী বাধা প্রদানকরে তার মামার বাড়ীতে চলে যায়। পরে ভুক্তভোগী কিশোরী থানায় অভিযোগ করলে পুলিশ অভিযোগ আমলে নিয়ে অভিযুক্ত দাদাকে গ্রেফতার করে। গ্রেপ্তারকৃত কাজেম আলী হাওলাদার পটুয়াখালী জেলার তালতলা থানার জাকিতা ভোগের মৃত আপেজ হাওলাদারের পুত্র ও ফতুল্লা থানার পাগলা রসুলপুর পশ্চিম পাড়ার নজরুলের ভাড়াটিয়া।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে মামলা রুজু হয়েছে। স্বাস্থ্য পরীক্ষার জন্য কিশোরীকে হাসপাতালে পাঠানো হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin