ফতুল্লায় ট্রাক চাপায় গৃহবধূর মৃত্যু

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

চাকরির ইন্টারভিউ দিয়ে ঢাকা থেকে মোটর সাইকেলযোগে স্বামীর সাথে বাসায় ফেরার পথে ফতুল্লার পাগলা তালতলা এলাকায় ট্রাকের চাকায় পিস্ট হয়ে মারা গেছে সুমাইয়া আক্তার সাবি (২৬) নামের গৃহবধূ।

গতকাল শুক্রবার (২১ জানুয়ারী) বিকেলে ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কের পাগলা তালতলাস্থ হাজী আফসার করিম মার্কেটের সামনে এই সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত সুমাইয়া আক্তার সাবি জেলার সদর থানার সৈয়দপুর কড়ইতলা এলাকার হাজী আইনুল হকের মেয়ে ও আলমগীর হোসেনের স্ত্রী।

দূর্ঘটনার ব্যাপারে সাবির বাবা হাজী আইনুল হক জানান, শুক্রবার সকালে তার মেয়ে জামাতা আলমগীরকে নিয়ে ঢাকার শাখারী বাজার এলাকায় একটি চাকরির ইন্টারভিউ দেওয়ার জন্য যায়। ইন্টারভিউ শেষ করে স্বামীর মোটর সাইকেলে করে সৈয়দপুরস্থ বাসায় ফেরার পথে পাগলা তালতলাস্থ হাজী আফসার করিম মার্কেটের সামনে আসার পর মোটর সাইকেলটি রাস্তায় পরে যায়। এতে তার মেয়ে ছিটকে রাস্তায় পরে যায়। বিপরীত দিক থেকে ঢাকাগামী একটি ট্রাক তার মেয়েকে চাপা দিয়ে দ্রুত ঢাকার দিকে পালিয়ে যায়। ঘটনাস্থলেই তার মেয়ের মৃত্যু হয়।

তিনি আরো জানান, ২০১৩ সালে তার মেয়ের বিয়ে হয়। সংসারে আনুষা নামক পাঁচ বছরের একটি মেয়ে ও আনাছ নামক দেড় বছরের একটি ছেলে রয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin