ফতুল্লায় ইন্টারনেট অফিসে ঢুকে ব্যবসায়ীকে মারধর

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ফতুল্লায় ইন্টারনেট অফিসে ঢুকে ব্যবসায়ীকে মারধর ও প্রাণনাশের হুমকির অভিযোগ পাওয়া গেছে। পঞ্চবটি এলাকায় এসএইচ প্লাজার ২য় তলায় সুপ্রিম আইটি প্রতিষ্ঠানে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় পঞ্চবটি এলাকার মধ্য ধর্মগঞ্জ এলাকার মো. ফরিদকে দায়ী করে ফতুল্লা থানায় সাধারণ ডায়েরী করেছে ভুক্তভোগী সুপ্রিম আইটি প্রতিষ্ঠানে সত্তাধিকারী রাসেল।

এদিকে মঙ্গলবার বিকালে পঞ্চবটি এলাকায় ইন্টারনেট ব্যবসায়ীরা তার গ্রেপ্তার দাবী করে মানবন্ধন করেছে।

ডায়েরীতে উল্লেখ রয়েছে, মো. ফরিদ দীর্ঘদিন যাবৎ আমার প্রতিষ্ঠান হইতে বিনা পয়সায় ইন্টারনেট লাইন নেওয়ার চেষ্টা করে আসছে। অনুমান ৩ বছর পূর্বে সে আমার প্রতিষ্ঠান হতে বিবাদীর বাসায় মাসিক ৬ শত টাকা হারে ইন্টারনেট সংযোগ নেয়।

ইন্টারনেট সংযোগ নেয়ার পর হইতে আমাকে কোন মাসিক টাকা প্রদান করে নাই এবং লাইনে কোন সমস্যা হইলে সে আমাকেসহ আমার স্টাফদেরকে গালিগালাজ করে থাকে।

গত ৩ মার্চ রাত সাড়ে ৮টায় বিদ্যুৎ না থাকায় কিছু সময়ের জন্য নেট লাইনের সমস্যা থাকায়। ফরিদ তার ব্যবহৃত মোবাইল ফোন নাম্বার হইতে আমাকে ফোন করিয়া অকথ্য ভাষায় গালিগালাজ করে।

এক পর্যায়ে সে আমার অফিসে আসিয়া আমার অফিসে ভাংচুর করিতে থাকে। আমি বাধা নিষেধ করিলে বিবাদী আমাকে এলোপাথারী কিল, ঘুষি, মারিয়া নীলাফুলা জখম করে।

এ ঘটনায় অনুমান ১৫/১৬ হাজার টাকার ক্ষতিসাধন হয়েছে আমার। এছাড়াও ফরিদ আমাকে বিভিন্ন প্রকার ভয়ভীতি ও জীবন নাশের হুমকি দেয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin