ফতুল্লায় অপহরনের ২৯ দিন পর গৃহবধুকে উদ্ধার

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

জেলার ফতুল্লায় অপহরণের ২৯দিন পর এক গৃহবধূকে উদ্ধার করেছে পুলিশ। এসময় কথিত অপহরণের সাথে জড়িত থাকার অভিযোগে নয়ন নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, ফতুল্লায় অপহরণের ২৯দিন পর গৃহবধূকে উদ্ধার করেছে পুলিশ। এসময় কথিত অপহরণের সাথে জড়িত থাকার অভিযোগে নয়ন নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।


গ্রেপ্তারকৃত নয়ন (২১) ভোলা জেলার সদর থানার পরানগঞ্জ তালুকদার হাটের মিলন হোসেনের পুত্র ও ফতুল্লার ধর্মগঞ্জ শীষ মহল এলাকার সালমা বেগমের বাড়ীর ভাড়াটিয়া। সোমবার দুপুরে পঞ্চবটী এলাকা থেকে অপহৃত গৃহবধূকে উদ্ধারসহ নয়নকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানায়, অপহৃত গৃহবধূ ও গ্রেফতারকৃত নয়ন ভোলাই রহিম আজিজ গামের্ন্টে চাকরী করতো। সে সুবাদে তাঁদের মধ্যে সুসম্পর্ক গরে ওঠে। ৫/৬ মাস পূর্ব থেকে গ্রেপ্তারকৃত নয়ন গৃহবধূকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। গৃহবধূ তা প্রত্যাখ্যান করায় গত মাসে ৩ তারিখ বিকালে কর্মস্থল থেকে ফেরার পথে নয়ন কৌশলে গৃহবধূকে অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনায় গৃহবধূর স্বামী মোঃ সাদ্দাম হোসেন মামলা দায়ের করলে ফতুল্লা পুলিশ সোমবার দুপুরে ফতুল্লার পঞ্চবটী মোড় থেকে গৃহবধূকে উদ্ধার এবং অভিযুক্ত নয়নকে গ্রেপ্তার করে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রকিবুজ্জামান জানান, উদ্ধারকৃত গৃহবধূকে শারীরিক পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin