ফতুল্লায় অন্তঃসত্ত্বা গৃহবধুর আত্মহত্যা, স্বামী গ্রেপ্তার

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার শাসনগাও থেকে লিজা বেগম (২৪) নামক এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনায় নিহত গৃহবধূর স্বামী গার্মেন্ট শ্রমিক কামাল হোসেন কে গ্রেপ্তার করা হয়েছে।

রোববার ( ৩১ জানুয়ারী ) দুপুরে পুলিশ ফতুল্লার শাসনগাও এলাকার বোরহান উল্লাহ প্রধানের ভাড়াটিয়া বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়। পরে ময়না তদন্তের জন্য নারায়নগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

নিহত গৃহবধূ লিজা ময়মনসিংহ জেলার গৌরিপুর থানার শারজাহানের মেয়ে। সে দুই মাসের অন্তঃসত্ত্বা ছিলো বলে স্বজনরা জানায়। এছারা তার চার বছরের একটি ছেলে সন্তান রয়েছে বলেও জানায় স্বজনরা।

গৃহবধূর চাচা শফিকুল ইসলাম জানায়,দীর্ঘ আট বছর পূর্বে একই জেলার একই থানার রায় শিমুল গ্রামের আব্দুর জব্বারের পুত্র কামাল হোসেনের সাথে পারিবারিক সম্মতিক্রমে বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামীর সঙ্গে লিজার বনিবনা হচ্ছিলোনা। টাকার জন্য প্রায় সময় স্বামী কামাল তার ভাতিজিকে মারধর করতো। সর্বশেষ বৃহস্পতিবার স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়া হয়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন জানান, ধারনা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে গৃহবধূ লিজা গলায় ওড়না পেচিয়ে ঘরের ফ্যানের সঙ্গে আত্মহত্যা করেছেন। দুপর আড়াইটার দিকে পুলিশ সংবাদ পেয়ে লাশ উদ্ধার করে। আত্মহত্যার প্রচারনার অভিযোগে লিজার স্বামী কামাল কে গ্রেপ্তার করা হয়েছে।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin