ফতুল্লায় অন্তঃসত্তা নারীকে জবাই করে হত্যা, আটক স্বামী

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

জেলার সদর উপজেলার ফতুল্লায় রাবেয়া বেগম (৩৫) নামে সাত মাসের গর্ভবতী এক গৃহবধূকে জবাই করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী সোহেল আহমেদ অপুকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (১ মার্চ) দুপুরে ফতুল্লার শান্তিনগর এলাকার একটি বাসা থেকে মরদেহ উদ্ধার করা হয়। নিহত রাবেয়া বেগম ভোলা জেলার দক্ষিন আইচা থানার তাল্লুককান্দা গ্রামের তোফাজ্জল সিকদারের মেয়ে। তার স্বামী অপু বরিশাল জেলার কোতয়ালী থানার চর নিহালগঞ্জ গ্রামের মোস্তফা হাওলাদারের ছেলে। তাদের চার সন্তান রয়েছে। তারা সকলেই ফতুল্লার হরিহর পাড়া শান্তিনগর দুলাল মিয়ার বাড়ির ভাড়াটিয়া বাসায় বসবাস করেন।

নিহতের স্বামী অপু জানান, তার স্ত্রী রাবেয়া বেগম সুদে টাকা দিতেন লোকজনকে এবং বিভিন্নজনের সঙ্গে ফোনে কথা বলতেন। এ নিয়ে দেড় মাস আগে স্ত্রীর সঙ্গে ঝগড়া করে চার পুত্র সন্তানকে বাসায় রেখে বাহিরে নানা জনের বাসায় থাকেন এবং গার্মেন্টসে কাজ করেন।

এলাকাবাসী এবং নিহতের সন্তানরা জানান, সোমবার রাতে অভিযুক্ত অপুকে তারা বাসায় আসতে দেখেছে। মঙ্গলবার সকালে তার স্ত্রীর জবাই করা লাশ ঘরের ভিতর পাওয়া যায়।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রকিবুজ্জামান জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে৷ বিষয়টি তদন্ত চলছে বিস্তারিত পরে জানানো হবে

Share on facebook
Share on twitter
Share on linkedin