ফতুল্লার ৬ নং ওয়ার্ডের নির্বাচনী প্রচারনায় এগিয়ে মেম্বার প্রার্থী মামুন মোল্লা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin


আসন্ন ফতুল্লা ইউনিয়ন পরিষদ ২০২১ ইং নির্বাচনে ৬ নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী মামুন মোল্লা বৈদ্যুতিক পাখা মার্কা নিয়ে জোড় সোড় ভাবে প্রচারনা চালিয়ে যাচ্ছেন। আর তার এই প্রচারনায় সাড়াও দিচ্ছেন ৬ নং ওয়ার্ড নির্বাচনী এলাকার সাধারন জনগন।

দীর্ঘ ৩০ বছর পর এই নির্বাচন অনুষ্ঠিত হতে যাওয়ায় এলাকায় বিরাজ করছে নির্বাচনী উৎসব।
এলাকার বিভিন্ন স্থানীয় বাসিন্দাদের সাথে কথা বলে জানা যায় যে, এই ওয়ার্ডে বাকি মেম্বার পদে প্রতিদন্ধী প্রার্থী গুলোর মধ্যে তেমন জোড়ালো প্রচারনা না দেখতে পাওয়ায় সাধারন জনগনের কাছে আপতত দৃষ্টিতে মামুন মোল্লার বৈদ্যুতিক পাখা মার্কাই সকলের মুখে মুখে সবচেয়ে বেশী আলোড়ন সৃষ্টি করে যাচ্ছে।

এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকেও রাজনৈতিক বিভিন্ন মহলের নেতাদের সর্মথন মামুন মোল্লার পক্ষেই নজর কাড়ছে। নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি শুভ রায় তার নিজস্ব আইডি থেকে নির্বাচনী পোষ্টারের ছবি দিয়ে লিখেন যে, আসন্ন ফতুল্লা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা মাকায় আওয়ামীলীগের মনোনীত প্রার্থী স্বপন চাচার পাশাপাশি আমার পছন্দের মেম্বার প্রার্থী হচ্ছে ০৪ নং ওয়ার্ডে টিউবওয়েল মার্কায় মাহাদী হাসান জুয়েল, ০৫ নং ওয়ার্ডে ক্রিকেট বেড মার্কায় বাছেদ প্রধান এবং ০৬ নং ওয়ার্ডে বৈদ্যুতিক পাখা মার্কায় মামুন মোল্লা।

শুভ রা‌য়ের পোষ্ট দেয়ার পর তার সাথে একমত পোষন করে যুবলীগ নেতা আরাফাত খান শান্ত ও সাখাওয়াত হোসেন সুমিত নিজ নিজ ফেইসবুক আইডি থেকে সমর্থন দেন। তা‌দের এই সমর্থন পোষ্টের পর থেকেই রাজনৈতিক অনেক নেতা কর্মীরাই শেয়ার ও কপি রিপোষ্ট দেওয়া শুরু করে, যা কিনা রীতিমতো ফেইসবুকে ভাইরাল মামুন মোল্লা ও তার বৈদ্যুতিক পাখা।

এ‌দি‌কে, এলাকার উন্নয়ন সহ অসহায়‌দের সাহায্য সহোযীতার আশ্বাস দিয়ে মেম্বার প্রার্থী মামুন মোল্লা বলেন, আমি বঙ্গবন্ধুর আর্দশে সংগঠিত বাংলাদেশ ছাত্রলীগ নারায়ণগঞ্জ জেলা শাখার সাবেক গন-শিক্ষা বিষয়ক সম্পাদক ও বর্তমানে বঙ্গবন্ধু সৈনিকলীগ নারায়ণগঞ্জ মহানগর শাখার সহ-সভাপতি হিসেবে নিযুক্ত আছি। জননেত্রী শেখ হাসিনার বর্তমান সরকারের আমলে দেশের আনাচে কানাচে পাড়া মহল্লায় সর্বত্র উন্নয়নের জোয়ার বইছে, আর এই উন্নয়ন কে চলমান রাখতেই আমি এই এলাকার মেম্বার পদপ্রার্থী হয়েছি।

তি‌নি আ‌রো ব‌লেন, আমি নির্বাচিত হলে এলাকার রাস্তা ঘাট, শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ, মন্দির, মাদ্রার্সা, খেলার মাঠ গুলোর উন্নয়ন সহ এলাকায় পঞ্চায়েতের মাধ্যমে সু-শ্বাসন প্রতিষ্ঠা করবো ইনশাআল্লাহ এবং আমাদের নারায়ণগঞ্জের প্রান পুরুষ জননেতা এ.কে.এম শামীম ওসমান (এম.পি) মহোদয় ও তার সুযোগ্য সন্তান তরুন প্রজন্মের অহংকার এ.কে.এম অয়ন ওসমান মহোদয়ের নির্দেশ মোতাবেক মাদক ও বে-আইনি বিরুদ্ধে আপোষহীন ভাবে সর্বদা সচ্চার থাকিবো, আর আমি বিশ্বাস করি আমার নির্বাচনী এলাকা ৬ নং ওয়ার্ডের বাসিন্দারা আমায় ভালোবেসে তাদের মূল্যবান ভোট বৈদ্যুতিক পাখায় দিয়ে আমাকে বিপুল ভোটে বিজয়ী করবে এবং আমারপাশে এসে দাঁড়াবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin