ফতুল্লার ধর্মগঞ্জে ফ্ল্যাটের তালা ভেঙ্গে দুর্ধর্ষ চুরি!

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ফতুল্লার ধর্মগঞ্জে সংঘটিত হয়েছে দুর্ধর্ষ এক চুরির ঘটনা। ফ্ল্যাটের তালা ভেঙ্গে চুরি করে নিয়ে গেছে নগদ ৫ লাখ টাকা, ২৯ ভরি ওজনের স্বর্নাংকার, আইফোন, সি, সি, ক্যামেরার একটি ডিভাইজ সহ প্রায় ২৯ লক্ষাধিক টাকার মালামাল। এ ঘটনায় ফতুল্লা থানার পশ্চিম ধর্মগঞ্জের মৃতঃ আব্দুল কাদিরের পুত্র নুরে আলম (৫৯) বাদী হয়ে শনিবার (১ জানুয়ারি) বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।

মামলায় উল্লেখ্য করা হয়েছে যে, বাদীর মেয়ে নুরুন্নাহার তার স্বামী জুয়েল কে নিয়ে দোতালা বাসায় বসবাস করেন। ওই বাড়ির নীচ তলায় জৈনক জাকির ও তাহার স্ত্রী ভাড়াটিয়া হিসেবে বসবাস করে। গত ২১ ডিসেম্বর বাদীর মেয়ে স্বপরিবারে বাদীর বাসায় বেড়াতে আসে।

এরপর থেকে প্রতিদিন সকাল বেলা বাদীর মেয়ে সে বাসায় গিয়ে বাসা পরিস্কার পরিচ্ছন্ন করে আবার বাদীর বাসায় চলে আসতো। এরই ধারবাহিকতায় ২৯ তারিখ বিকেল সাড়ে চারটার দিকে তার মেয়ে নুরুন্নাহার সে বাসায় গিয়ে পরিস্কার পরিচ্ছন্ন করে বাসার প্রধান গেইটের চাবি নীচ তলার ভাড়াটিয়ার নিকট রেখে যায়।

পরদিন ৩০ ডিসেম্বর তার মেয়ে সে বাসায় গিয়ে দেখতে পায় প্রধান গেইটের তালা ভাঙ্গা এবং ভিতরে গিয়ে দেখে যে তার ফ্লাটের ও তালা ভাঙ্গা। ফ্ল্যাটের ভিতরে প্রবেশ করে দেখতে পায় যে অজ্ঞাত চোর তার আলমারী, ওয়ারড্রপের তালা ভেঙ্গে ঘরে থাকা নগদ ৫ লাখ টাকা, ২৯ ভরি ওজনের স্বর্নালংকার, পাচঁটি হিরার নাকফুল, একটি আই ফোন ও সিসি ক্যামেরার একটি ডিভাইস সহ ২৯ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক শাহাদাত হোসেন জানান,গুরুত্ব দিয়ে মামলাটি তদন্ত করা হচ্ছে। চোরাইকৃত মালামাল উদ্ধার সহ জড়িতদের চিন্থিত করে তাদর গ্রেফতার করার জন্য পুলিশ কাজ করছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin