ফতুল্লার তল্লায় ৪ বছরের শিশুকে ধর্ষন

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

জেলার ফতুল্লায় ৪ বছরের এক শিশুকে ধর্ষনের অভিযোগ উঠেছে শিশুটির প্রতিবেশীর বিরুদ্ধে। অভিযুক্ত প্রতিবেশী মো. রিশাদুল (৪২) কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

এ ঘটনায় ভুক্তভোগী শিশুটির বাবা বাদী হয়ে গ্রেপ্তারকৃত মো. রিশাদুল কে অভিযুক্ত করে ধর্ষণের অভিযোগ এনে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন। গতকাল শনিবার (২৩ অক্টোবর) রাতে তাকে ফতুল্লার পশ্চিম তল্লা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মো. রিশাদুল রংপুর জেলার হারাগাছ থানার জুম্মাপাড়ার মৃত রমিজ উদ্দিনের পুত্র ও ফতুল্লা থানার পশ্চিম তল্লার আব্দুল সালামের ভাড়াটিয়া।

মামলায় উল্লেখ করা হয়, শিশুটির পিতা এবং মা উভয়েই পোষাক তৈরীর কারখানায় কাজ করে। গ্রেপ্তারকৃত রিশাদুল এবং শিশুর পরিবার ফতুল্লার পশ্চিম তল্লার আব্দুল সালামের বাড়ীতে পাশাপাশি ভাড়া থাকেন। সেই সুবাদে রিশাদুল তাদের পূর্ব পরিচিত।

মামলায় আরও উল্লেখ করা হয়,প্রতিদিনের মতো শনিবার সকাল আটটার দিকে শিশুটির বাবা-মা তাদের দুই সন্তানকে বাসায় রেখে নিজ নিজ কর্মস্থলে চলে যায়। রাত সাতটার দিকে বাদী বাসায় ফিরে এলে তার মেয়ে তাকে জানায় বিকেল সাড়ে ৪ টার দিকে ঘরের বাইরে খেলার সময় গ্রেপ্তারকৃত রিশাদুল কৌশলে শিশুটি কে তার ঘরের ভিতর নিয়ে ধর্ষণ করে।

এ ব্যপারে ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে। শিশুটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ডাক্তারের কাছে পাঠানো হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin