ফতুল্লায় ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জের ফতুল্লায় ৬ষ্ঠ শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ফরহাদ (২১) নামের এক যুবককে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। গত ১৬ এপ্রিল ফতুল্লার ধর্মগঞ্জে ধর্ষণের ঘটনাটি ঘটে।


ধর্ষণের অভিযোগে স্কুল ছাত্রীর মা বাদী হয়ে রোববার রাতে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ সোমবার (২৬ এপ্রিল) সকালে অভিযুক্ত ফরহাদকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ফরহাদ ফতুল্লার মধ্য ধর্মগঞ্জের হিরু মিয়ার ভাড়াটিয়া আল আমিন মিয়ার ছেলে।স্কুল ছাত্রীর পরিবার সূত্রে জানা যায়, ফরহাদের পরিবার ও ভুক্তভোগীর পরিবার মধ্য ধর্মগঞ্জ এলাকায় পাশাপাশি বাসায় ভাড়ায় বসবাস করতো। পাশাপাশি বাসায় থাকাকালীন সময়ে গ্রেফতারকৃত ফরহাদ ওই স্কুল শিক্ষার্থীকে প্রায় সময় প্রেমের প্রস্তাব দেওয়াসহ উত্যক্ত করতো। এ কারণে ওই শিক্ষার্থীর পরিবার তিন মাস আগে তার মেয়েকে নিয়ে বাসা পরিবর্তন করে ফতুল্লার নবীনগরে বাসা ভাড়া নিয়ে চলে যায়। পরে এপ্রিলের ১৫ তারিখ ওই পরিবার ভুক্তভোগীকে বাসায় রেখে বেড়াতে যায়। এ সুযোগে গত ১৬ এপ্রিল রাত ১ টার দিকে ফরহাদ সেই বাসায় প্রবেশ করে শিক্ষার্থীকে নানা প্রলোভন দেখিয়ে ফরহাদ তার নিজের বাসায় নিয়ে যায়। পরে ভুক্তভোগীর মা সকালে নিজ বাসায় এসে বিষয়টি জানতে পেরে স্থানীয় মহিলা ইউপি সদস্য সাজেদা বেগমকে নিয়ে তার মেয়েকে ১৭ এপ্রিল সন্ধ্যায় মেয়েকে উদ্ধার করে বাসায় নিয়ে আসে। ভুক্তভোগী ওই শিক্ষার্থী বাসায় ফিরে এসে তাকে জানায় যে, ১৬ এপ্রিল রাতে ফরহাদ তাকে ধর্ষণ করেছে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রকিবুজ্জামান জানান, ধর্ষণের অভিযোগ পেয়ে ফরহাদকে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করে আদালতে প্রেরন করা হয়েছে। মেয়েটিকে মেডিকেল পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin