প্রেমিকার বিয়েতে বোমা উপহার, বিস্ফোরণে নিহত বর

শেয়ার করুণ

সাবেক প্রেমিকার বিয়েতে একটি হোম থিয়েটার মিউজিক সিস্টেমে বোমা উপহার দেন প্রেমিক। সেই বোমা বিস্ফোরণে প্রাণ হারিয়েছেন সদ্য বিবাহিত প্রেমিকার স্বামী ও তার বড়ভাই। গুরুতর আহত হন চারজন।

সোমবার ভারতের ছত্রিশগড়ের কবিরধাম জেলায় এ ঘটনা ঘটেছে।

নিহত বরের নাম হেমেন্দ্র মেরাভি (২২)। তিনি ঘটনাস্থলেই নিহত হন। তার ভাই রাজকুমার (৩০) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, মূলত অন্য জায়গায় প্রেমিকা বিয়ে করায় ক্ষিপ্ত হয়ে ওঠেন ওই যুবক। এর প্রতিশোধ নিতে এমন জঘন্য কাণ্ড ঘটান তিনি।

হেমেন্দ্র মেরাভি গত ১ এপ্রিলে বিয়ে করেন। ওই বিয়েতে উপহার হিসেবে একটি ‘হোম থিয়েটার মিউজিক সিস্টেম’ পান তিনি। সোমবার এই উপহারটি বিদ্যুতের সঙ্গে সংযুক্ত করেন তিনি। এর সঙ্গে সঙ্গেই বিকট শব্দে এটি বিস্ফোরণ হয়। এতে ঘটনাস্থলেই বর হেমেন্দ্র নিহত হন। অন্যদিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার বড়ভাইয়ের মৃত্যু হয়। এ ঘটনায় ঘরের দেয়াল ধসে এক নারী ও এক বছর বয়সি এক শিশুও গুরুতর আহত হয়েছেন।

ওই হোম থিয়েটার মিউজিক সিস্টেমটি বিস্ফোরকে ঠাসা ছিল বলে পুলিশ তদন্তে খুঁজে পায়। কে এই উপহার দিয়েছে সেটি খুঁজে বের করার চেষ্টা শুরু করেন তারা। একপর্যায়ে তারা জানতে পারেন, যে ব্যক্তি এ উপহারটি দিয়েছিলেন তিনি সদ্য বিবাহিত মেয়েটির প্রেমিক ছিলেন। যুবকের নাম সার্জু মারকাম। বিষয়টি নিশ্চিত হওয়ার পরই তাকে গ্রেপ্তার করা হয়।

কবিরধামের অতিরিক্ত পুলিশ সুপার মনীষা ঠাকুর বলেন, জিজ্ঞাসাবাদে সার্জু দোষ স্বীকার করে বলেছেন, তার সাবেক প্রেমিকা বিয়ে করায় তিনি ক্ষুব্ধ ছিলেন। এ ক্ষোভ থেকেই তিনি হোম থিয়েটারে বিস্ফোরক বসিয়ে তা বিয়েতে উপহার দেন।

নিউজটি শেয়ার করুণ