প্রবীন ও নবীন এর স্বমনয়ে ব্যালেন্স কমিটি হয়েছেঃ আসাদুজ্জামান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

গত ১০ জানুয়ারি অনুমদন দেওয়া হয় নারায়ণগঞ্জ সংসদীয় আসন ৪ এর অন্তর্ভুক্ত ফতুল্লা থানা আওয়ামী লীগ কমিটি। ৭১ সদস্যের এই কমিটিকে এই যাবত কালের সেরা কমিটি হয়েছে বলে মনে করেন, নারায়ণগঞ্জ সদর উপজেলার এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামান খান।

তিনি গতকাল ১৩ জানুয়ারি স্থানীয় একটি গণমাধ্যমে দেওয়া এক সাৎক্ষার এ বলেন,নবাগত গঠিত ফতুল্লা থানা আওয়ামী লীগ কমিটি অত্যন্ত গুরুত্বপূর্ণ কমিটি।নারায়ণগঞ্জ আওয়ামী লীগের রাজনীতিতে এই থানা কমিটির অনেক অবদান রয়েছে এবং এই কমিটি সরাসরি তদারকি করেন নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান।

এইবার কমিটিতে নবীন ও প্রবীন এর একটি ব্যালেন্স করা হয়েছে। প্রবীনদের নির্দেশে নবীনরা কাজ করবে,এই ধারণা মাথায় রেখে এই কমিটিতে সাচ্চা আওয়ামী লীগারদের জায়গা দেওয়া হয়েছে। তিনি আরো বলেন,আমি বিশ্বাস করি কমিটির সভাপতি ও কাশীপুর ইউনিয়নের চেয়ারম্যান এম সাইফুল্লাহ বাদল ও সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়নের চেয়ারম্যান শওকত আলীর বলিষ্ঠ নেতৃত্বে ফতুল্লা থানা আওয়ামী লীগ আরো শক্তিশালী হবে ও কাজে গতি আসবে।

উল্লেখ,নারায়ণগঞ্জের ফতুল্লা থানা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়েছে। রোববার (১০ জানুয়ারী) জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মোহাম্মদ বাদলের স্বাক্ষরিত ফতুল্লা থানা আওয়ামীলীগের কমিটির অনুমোদন দেয়া হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin