প্রধানমন্ত্রীর প্র‌তি কৃতজ্ঞতা প্রকাশ ও ওসমান পরিবারের সুস্থতায় দোয়া চাইলেন সাজনু

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

তল্লায় যারা নিহত হয়েছেন তাদের পরিবার প্রতি ৫ লাখ টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এতে আমরা তার প্রতি কৃতজ্ঞ। যার হারিয়েছে সেই বুঝে হারানোর ব্যাথা। আমাদের মমতাময়ী প্রধানমন্ত্রী এটি উপলব্ধি করতে পারেন। তাই তার প্রতি আমরা ও হতাহতদের স্বজনরা কৃতজ্ঞ।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় ফতুল্লার পশ্চিম তল্লা এলাকায় এক দোয়া অনুষ্ঠানে এ কথা বলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভুঁইয়া সাজনু ।

শাহাদাৎ হোসেন ভুঁইয়া সাজনু আরও বলেন, যারা তল্লায় মসজিদে বিস্ফোরণের ঘটনায় মারা গেছেন তারা যেন জান্নাতবাসী হয় সেজন্য দোয়া করি এবং যারা বেঁচে আছেন তাদের দ্রুত সুস্থতা কামনা করি। সকলের কাছেও তাদের জন্য দোয়া চাই। পাশাপাশি করোনাকালীন সময়ে লকডাউনের সময়টাতেও যেই পরিবার নারায়ণগঞ্জবাসীর জন্য সবচেয়ে বেশি এগিয়ে এসেছিলেন, সেই ওসমান পরিবারের জন্য আমি সকলের কাছে দোয়া চাই।

এসময় সাজনু বলেন, ঐতিহ্যবাহী ওসমান পরিবারের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের পুত্র অয়ন ওসমান করোনায় আক্রান্ত, আমাদের প্রয়াত সংসদ সদস্য নাসিম ওসমানের স্ত্রী পারভীন ওসমান ভাবী করোনায় আক্রান্ত, লিপি ভাবী সুস্থ হয়েছেন, এ ছাড়া ওসমান পরিবারের আরো অনেকে করোনায় আক্রান্ত। আমি সকলের জন্য দোয়া চাই। করোনাকালীন সময়ে এ পরিবারের প্রতিটি সদস্য নারায়ণগঞ্জবাসীর পাশে থাকার আপ্রাণ চেষ্টা করেছেন।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় ফতুল্লার পশ্চিম তল্লা এলাকায় ওসমান পরিবারের সদস্যদের সুস্থতা কামনায় দোয়া ও তল্লা মসজিদে নিহতদের জন্য দোয়া ও আহতদের সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নারায়ণগঞ্জ মহানগর ১১ নং ওয়ার্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জসিমের সভাপতিত্বে তল্লা আশার আলো কল্যান সংসদের আয়োজনে নারায়ণগঞ্জ মহানগর যুবলীগ অনুষ্ঠানটি পরিচালনা করে। এতে নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সহ-সভাপতি আমির হোসেন শাহিন, তল্লা আশার আলো কল্যান সংসদের সভাপতি ওয়াসিম ইকবাল ও সাধারণ সম্পাদক শহিদ সরদার উপস্থিত ছিলেন।

এসময় তল্লা মসজিদে বিস্ফোরণের ঘটনায় হতাহত কয়েকটি পরিবারের স্বজনরা উপস্থিত ছিলেন। পরে তারা আর্থিক অনুদানের জন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান। তারা বলেন, স্বজন হারানোর কষ্ট যে কি তা বলে বুঝানো যাবেনা। যার চলে যায় সেই বুঝে। সবাইকে যেন আল্লাহ এই শোক সহ্য করার ক্ষমতা দান করেন।

অনুষ্ঠান শেষে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। এতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও তার পরিবারের সকল সদস্যদের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।

সূত্রঃলাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin