প্রধানমন্ত্রীর জন্মদিনে ৭৫ পাউন্ড কেক কাটলো ফতুল্লা থানা আওয়ামী লীগ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উদযাপনে নারায়ণগঞ্জের ফতুল্লা থানা আওয়ামীলীগ ৭৫ পাউন্ড কেক কেটেছে।

আজ মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বিকেলেয়া ফতুল্লার পঞ্চবটিস্থ দলীয় কার্যালয়ে শেখ হাসিনার জন্মদিন পালন করা হয়।

ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শওকত আলীর পরিচালনায় অনুষ্ঠিত এই আয়োজনে কেক কাটার পাশাপাশি প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

কেক কাটার পুর্বে সংক্ষিপ্ত আলোচনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মময় জীবন তুলে ধরেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। তারা ১৯৭৫ সালে বঙ্গবন্ধুর স্বপরিবারে নিহত হবার পর শেখ হাসিনার আওয়ামী লীগের হাল ধরার ইতিহাস তুলে ধরেন। বঙ্গবন্ধুর আসমাপ্ত সোনার বাংলা গড়ার কাজের কথাও তুলে ধরেন।

এসময় আরো উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সহ-সভাপতি আসাদুজ্জামান, একেএম শহিদুল্লাহ, ওয়ালী মাহমুদ খান, গিয়াস উদ্দিন, আশরাফুল আলম, খন্দকার লুৎফর রহমান স্বপন, যুগ্ম সম্পাদক ফরিদ আহম্মেদ লিটন, সাংগঠনিক সস্পাদক জাহাঙ্গীর হোসেন, এমএ মান্নান, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম, তথ্য ও গবেষনা বিষয়ক সস্পাদক মতিউর রহমান প্রধান, শিক্ষা বিষয়ক সস্পাদক হুমায়ন কবির রতন, মহিলা বিষয়ক সস্পাদক নাসিমা আক্তার বিউটি, কোষাধ্যক্ষ মীর জাকারিয়া জাকির, সহ-দপ্তর সম্পাদক রাজিব হোসেন মিঠু, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মোস্তফা চৌধুরী, সহ-প্রচার সস্পাদক রেহান শরীফ বিন্দু প্রমুখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin