প্রত্যাহার হতে পারে তৈমুর-কামালের বহিস্কারাদেশ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

সদ্য সমাপ্ত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচনে অংশ নেয়ায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে প্রাথমিক সদস্য পদ সহ দলীয় সকল পদ থেকে বহিস্কার করা হয়েছিল জেলা বিএনপির আহবায়ক তৈমুর আলম খন্দকার এবং মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামালকে। তবে তাদের এই বহিস্কারাদেশ প্রত্যাহার হতে পারে যে কোন সময় এমনটাই প্রত্যাশা করছেন দলীয় নেতাকর্মীরা।

নেতাকর্মীদের দাবী বিগত সময়ে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বহিস্কৃত অনেকে নেতার আবেদনের পরিপ্রেক্ষিতে তাদের বহিস্কারদেশ প্রত্যাহার করে নিয়েছে কেন্দ্রীয় বিএনপি। সবশেষ পিরোজপুর জেলাধীন নেছারাবাদ উপজেলা মহিলা দলের সভাপতি মোসাঃ জাহানারা বেগম, বান্দরবান জেলা বিএনপি’র সাবেক সদস্য হামিদা চৌধুরী এবং টাঙ্গাইল জেলাধীন মির্জাপুর উপজেলা মহিলা দলের সভাপতি খালেদা সিদ্দিকী স্বপ্নাকে দলীয় পদ থেকে বহিস্কার করা হয়েছিল। আবেদনের প্রেক্ষিতে তাদের বহিস্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে।

নেতাকর্মীদের বিশ্বাস বহিস্কারদেশ প্রত্যাহারে এই দুই নেতা আবেদন করলে তাদের বিগত দিনের রাজনৈতিক ত্যাগের কথা বিবেচনায় নিয়ে বহিস্কারদেশ প্রত্যাহার করবে দলীয় হাই কমান্ড। তবে বহিস্কারাদেশ প্রত্যাহারে তারা আবেদন করবেন কীনা এ ব্যাপারে কোন তথ্য জানা সম্ভব হয়নি।

Share on facebook
Share on twitter
Share on linkedin