প্রতিষ্ঠাবার্ষিকীতেও না.গঞ্জে বিভক্ত যুবলীগ, কর্মসূচিও আলাদা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নানা আয়োজনের মধ্য দিয়ে নারায়ণগঞ্জে পালিত হয়েছে আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী।

বুধবার (১১ নভেম্বর) সকালে নগরীর ২ নং রেল গেইট সংলগ্ন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের পার্টি অফিসে দিবসটি পালন করা হয়। এ সময় কেক কাটা, আলোচনা সভা আর র‌্যালী করেন যুবলীগের জেলা ও শহর যুবলীগের একটি অংশ।

বুধবার (১১ নভেম্বর) সকালে নগরীর ২ নং রেল গেইট সংলগ্ন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের পার্টি অফিসে দিবসটি পালন করা নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সভাপতি আব্দুল কাদির ও শহর যুবলীগের সাধারণ সম্পাদক আলী রেজা উজ্জলের নেতৃত্বে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ সিটি কপোর্রেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভি।হয়। এ সময় কেক কাটা, আলোচনা সভা আর র‌্যালী করেন যুবলীগের জেলা ও শহর যুবলীগের একটি অংশ।

আলোচনা সভা শেষে যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনিসহ ১৫ই আগস্ট নিহত শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, ফাতেহা পাঠ ও মোনাজাত অনুষ্ঠিত হয়। পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়েছে।

এ সময় মেয়র আইভী বলেন, প্রথমেই যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে সকল যুবলীগের নেতাকর্মীদের আমার অভিন্দন ও শুভেচ্ছা। বর্তমান সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক অপপ্রচার চলছে, তারপরেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের জন্য কাজ করে যাচ্ছে। সেই কার্যক্রম আর অপপ্রচার সর্ম্পকে মানুষকে অবগত করতে হবে যুবলীগকে।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin