প্রতিদিন ৮০ রাকাত নফল নামাজ আদায় করিঃশামীম ওসমান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, মনে করেছিলাম রাজনীতি থেকে বিদায় নেব। ৭১ এর চেতনা নিয়ে আগের চেয়ে দ্বিগুণ শক্তি নিয়ে আবার মাঠে নামবো। এখন যে খেলা শুরু হয়েছে তা শুধু সরকার পরিবর্তনের জন্য নয়।ভৌগলিক অবস্থানের কারণে নতুন খেলা শুরু হয়েছে।

বিদায় নেবনা বিদায় দেব। বঙ্গবন্ধুকে নিয়ে কথা বলো? ওদের কপাল ভালো যে আমরা শান্ত হয়ে গেছি। আমরা আল্লাহর উপর এবং জনগনের উপর বিশ্বাস করি। প্রশাসনকে আমরা সাহায্য করবো কিন্তু তাদের সাহায্যে আমরা চলবোনা, অন্তত নারায়ণগঞ্জে না। শনিবার (২৬ ডিসেম্বর) সিদ্ধিরগঞ্জের নাভানা মাঠে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত এক কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

প্রতিদিন ৮০ রাকাত  নফল নামাজ আদায় করি। এতে থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়ার পরিচালনায় দলের ম‚লদলসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন

শামীম ওসমান বলেন, ভাস্কর্য ভাঙবেন? আসেন সব ছেড়ে একজন সাধারণ মানুষ হয়ে মাঠে থাকবো দেখি কার কত জোর। আমাদেরকে আপনারা ইসলাম বুঝান, আমরা কি বুঝিনা। ২২ বছর ধরে তাহাজ্জুদ পড়ি।

Share on facebook
Share on twitter
Share on linkedin