পুলিশ ফাঁড়ি ও ডাকবাংলো সরিয়ে সড়ক প্রশস্থ করার দাবী

শেয়ার করুণ

নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনায় বাবা মেয়ের মৃত্যুর ঘটনায় জড়িতদের বিচারের দাবীতে মানববন্ধন পালিত হয়েছে। ১২ ডিসেম্বর রোববার বিকেলে চাষাঢ়া ডাকবাংলোর পেছনে এই মানববন্ধনের আয়োজন করে নিরাপদ সড়ক চাই সংগঠন।

এসময় সংগঠনের নেতারা পুলিশ ফাঁড়ি, ডাকবাংলো সরিয়ে সড়ক প্রশস্থ করার দাবী জানান। একই সাথে বাবা মেয়ে নিহতের ঘটনায় জড়িতদের বিচারের দাবী তোলেন মানববন্ধন থেকে।

অনুষ্ঠানে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন সবুজ বলেন, চাষাঢ়া থেকে পঞ্চবটি যেতেই প্রথমে বাঁধা হয়ে দাঁড়ায় পুলিশ ফাঁড়ি ও ডাকবাংলো ভবন। স্বাধীনতার সময় এই সড়ক যতটুকু প্রশস্থ ছিলো এখনও তাই আছে। এতে করে প্রচুর যানজট তৈরী হয়। এই সড়ক দ্রুত পার হতে গিয়ে যানবাহনের প্রতিযোগীতা শুরু হয়। প্রতি সপ্তাহেই এই মোড়ে দুর্ঘটনা ঘটে। কিন্তু কেউ মারা যায়না বিধায় তা কেউ আমলে নেয় না।

তিনি আরও বলেন, আমরা বহু আগে দাবী তুলেছি এই পুলিশ ফাড়ি ও ডাকবাংলো সরিয়ে নিতে। কিন্তু তা নেয়া হচ্ছে না। রোববার আইন শৃঙ্খলা বৈঠকে পুলিশ সুপার রাজি হলেও জেলা পরিষদ চেয়ারম্যান সিদ্ধান্ত নিতে পারছেন না। আমরা দাবী জানাবো তিনি যেন দ্রুত এই বিষয়ে সিদ্ধান্তে আসতে পারেন। তা না হলে এই সড়ক আরও অনিরাপদ হয়ে উঠবে।

অনুষ্ঠানে অন্যান্যদের ভেতর আরও বক্তব্য রাখেন নিরাপদ সড়ক চাই এর জেলা সভাপতি ডাঃ ওয়াজেদুর রহমান ও সাধারণ সম্পাদক জামান মিয়া।

সূত্রঃ নিউজ নারায়ণগঞ্জ

নিউজটি শেয়ার করুণ