পুলিশের চাঞ্চল্যকর তথ্য প্রকাশ অভিনেত্রী রোমানাকে নিয়ে !

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

সৌদি প্রবাসী সাবেক স্বামীর প্রতারণা মামলায় গ্রেফতার মডেল ও অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণা নিয়ে আরও চাঞ্চল্যকর তথ্য দিয়েছে পুলিশ।

সোমবার (১৫ মার্চ) পুলিশের বরাত দিয়ে দেশের একটি জাতীয় গণমাধ্যমে বলা হয়, শুধু কামরুল হাসান নয়, তার মতো অনেক প্রবাসী স্বর্ণার প্রতারণার শিকার হয়েছেন। স্বর্ণা গ্রেফতার হওয়ার পর দেশ ও দেশের বাইরে থেকে অনেকে যুবক প্রতারিত হয়েছে জানিয়ে অভিযোগ দিচ্ছেন।

এ বিষয়ে তেজগাঁও বিভাগের ডিসি হারুণ অর রশীদ বলেন, শুধু সৌদি প্রবাসী কামরুল নয়, তার প্রতারণার শিকার হয়েছেন আরও অনেকে। অনেক প্রবাসী থানায় ও আমাদের মোবাইলে ফোন করে মডেল স্বর্ণার বিরুদ্ধে অভিযোগ করেছেন। 

তিনি বলেন, অভিযোগগুলো আসলে আমরা সঠিকভাবে বলতে পারব তার কয়টি বিয়ে হয়েছিল। তবে একাধিক বিয়ে তো তিনি অবশ্যই করেছেন।

তিনি আরও জানান, ধনী ব্যক্তিদের টার্গেট করে অর্থ হাতিয়ে নেয়াই ছিল রোমানার প্রধান ব্যবসা। প্রাথমিকভাবে তার একাধিক স্বামী থাকার কথা জানা গেছে বলেও জানান ডিসি হারুন।

ডিসি হারুণ আরও বলেন, আদালত জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি দিলেও প্রয়োজনে রোমানাকে আবারও রিমান্ডে নেওয়ার আবেদন করা হবে। 

তিনি বলেন, জেলগেটে জিজ্ঞাসাবাদ  করে যদি সন্তোষজনক কোনো কিছু না পাই তাহলে আবার পাঁচদিনের রিমান্ডের আবেদন করা হবে। তাহলে যারা অভিযোগ করেছেন তাদের সঙ্গে কথা বলতে পারব। স্বর্ণার অ্যাকাউন্টে কারা টাকা পাঠিয়েছেন তাও জানতে পারব। 

এরআগে রোমানাকে গ্রেফতারের পর পুলিশ জানায়, ২০১৮ সালে সৌদি প্রবাসী কামরুল হাসানের সঙ্গে স্বর্ণার পরিচয় হয়। পরে ফেসবুকে কথোপকথন। ২০১৯ সালের মার্চে বিয়ে করেন তারা। বিয়ের পর কামরুল সৌদি আরবে চলে যান। গাড়ি, ব্যবসা, ফ্ল্যাট কেনাসহ নানা অজুহাতে তার কাছ থেকে এক কোটি ৪৮ লাখ ৬০ হাজার টাকা হাতিয়ে নেন স্বর্ণা। সম্প্রতি ওই ব্যক্তি দেশে আসেন এবং স্বর্ণার বাসায় যান। এ সময় স্বর্ণা জানিয়ে দেন, তাকে অনেক আগেই তিনি তালাক দিয়েছেন। এ নিয়ে বাড়াবাড়ি করলে হত্যার হুমকি দেওয়া হয় কামরুলকে। এ ঘটনায় ১১ মার্চ স্বর্ণার বিরুদ্ধে কামরুল মোহাম্মদপুর থানায় মামলা করেন। 

প্রসঙ্গত, গত ১১ মার্চ বিকেলে সৌদি প্রবাসী ব্যবসায়ীর কাছ থেকে কোটি টাকারও বেশি অর্থ হাতিয়ে নেওয়ার মামলায় রাজধানীর মোহাম্মদপুরের লালমাটিয়া এলাকা থেকে মডেল ও অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণাকে (৪০) গ্রেফতার করা হয়।

২০১৫ সালে স্বর্ণা অভিনিত একটি সিনেমা মুক্তি পায়। এ ছাড়া তিনি নাটক করেন এবং একাধিক বিজ্ঞাপনে মডেল হয়েছেন।

সূত্রঃ সময় টিভি নিউজ

Share on facebook
Share on twitter
Share on linkedin