পিতা-পুত্রদের আয়োজনে মুগ্ধ মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

মহানগর আওয়ামী লীগ আয়োজিত ১৪ নং ওয়ার্ডের কর্মী সভা সুষ্ঠু ও সুশৃঙ্খলভাবে আয়োজন করায় প্রশংসিত হয়েছেন মহানগর আওয়ামী লীগের সদস্য ও ১৪ নং ওয়ার্ড কমিশনার পদ প্রার্থী মাসুম আহমেদ এবং তার দুই ছেলে মামুন আহমেদ মিদুল ও আজমীর আহমেদ।

গতকাল ১০ সেপ্টেম্বর (শুক্রবার) সন্ধ্যা ৭ টায় আয়োজিত কর্মীসভায় উপস্থিত মহানগর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ সুষ্ঠুভাবে কর্মী সভার আযোজন করার জন্য আয়োজক কমিটির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসময় আয়োজক কমিটির প্রধান ও সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী মাসুম আহমেদ এবং তার দুই পুত্র মিদুল ও আজমীরের ভূয়সী প্রশংসা করেন। তারা আশাবাদ ব্যক্ত করেন অন্যন্য ওয়ার্ডের কর্মীসভার আয়োজকরা ১৪ নং ওয়ার্ডের মত করেই আয়োজন করবে বাকী কর্মীসভাগুলো।

১৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এস এম পারভেজের সভাপতিত্বে অনুষ্ঠিত এই কর্মী সমাবেশে আরও উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি চন্দন শীল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুইয়া সাজনু, ফতুল্লা থানা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মীর জাকারিয়া জাকির, বৃহত্তর মাসদাইর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্রী রঞ্জিত মন্ডল, মহানগর ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান রিয়াদ সহ স্থানীয় নেতাকর্মীরা।

Share on facebook
Share on twitter
Share on linkedin