পার্সেলের মাধ্যমে মাদক, হেরোইনসহ আটক১

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জের ডন চেম্বার ও ঢাকা মোহাম্মদপুর তাজমহল রোডে অভিযান চালিয়ে হেরোইনসহ এক যুবককে আটক করে র‌্যাব-১১। রবিবার (৬ জুন) দুপুরে নারায়ণগঞ্জ শহরের ডন চেম্বার এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃতর নাম মো. শাহাবুল হাসান (৩১), সে সিরাজগঞ্জের বাসিন্দা। এ সময় শাহাবুলের কাছে থেকে প্রায় সাড়ে ৭শ’গ্রাম হেরোইন জব্দ করা হয় এবং তার দেয়া তথ্যের ভিত্তিতে মোহাম্মদপুর থেকে আকেটি চালের বস্তায় রাখা হেরোইন উদ্ধার করে। এতে মোট ১ কেজি ৪৫০ গ্রাম হেরোইন ছিলো। এছাড়া মাদকের কাজে ব্যবহৃত ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‌্যাব-১১ সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. সম্রাট তালুকদার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, নারায়ণগঞ্জ শহরের ডন চেম্বার মোড় এসএপরিবহন পার্সেল অফিসের গেটের সামনে পাকা রাস্তার উপর এবং ঢাকা মোহাম্মদপুর তাজমহল রোডে জননী এক্সপ্রেস পার্সেল সার্ভিস এর দরজার সামনে পাকা রাস্তার উপর থেকে দুটি অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মো. শাহাবুল হাসানকে আটক করা হয়।

র‌্যাব-১১ উপ অধিনায়ক হাসান শাহরিয়ার লাইভ নারায়ণগঞ্জকে বলেন, আসামী হাসান শাহরিয়ারকে মাদকসহ নারায়ণগঞ্জ থেকে প্রথমে আটক করি। পরে তার দেয়া তথ্যের মতে ঢাকা মোহাম্মদপুর তাজমহল রোডের জননী এক্সপ্রেস পার্সেল সার্ভিস এর সামনে থেকে একটি চালের বস্তায় আরো কিছু হেরোইন উদ্ধার করি। দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় বিভিন্ন কৌশলে হেরোইন বিক্রয় ও সরবরাহ করে আসছিল। প্রাথমিক ভাবে জানতে পারি অবৈধভাবে বিশেষ কৌশলে পার্সেলের মাধ্যমে বিভিন্ন সময়ে বিভিন্ন দ্রব্যর আড়ালে মাদকদ্রব্য সংগ্রহ করতো। এছাড়া তার সাথে আরও সহযোগীরা আছে যারা এই ক্রাইমের সাথে জরিত। আমরা তাদেরকেও গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছি। আমাদের অভিযান অব্যাহত থাকবে। গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin