পানের দোকানী থেকে হঠাৎ পত্রিকার সম্পাদক: এ্যাড.মাসুম

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

গাজী সাহেব সাদা মনের মানুষ। ৬ তলার ফ্লোর করে দিবে বলেছিলেন তিনি দিয়েছে। আর কোন মানুষের কাছে হাত পাতবো না স্পন্সর নিবো না। কারণ, অনেকের অনেক ধারণা আছে। একজন মানুষ হঠাৎ দেখলাম পানের দোকানে বসে আছে, পরবর্তীতে সম্পাদক হয়ে গেলো প্রত্রিকার। যারা সাংবাদিকতার নীতিমালায় বিশ্বাস করে তারা এ কাজ করতে পারে না।


৩০ নভেম্বর নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এবং বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজীর অর্থায়নে নারায়ণগঞ্জ প্রেসক্লাব ভবনের ষষ্ঠ তলা এবং নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুর অর্থায়নে নির্মিত লিফটের উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে এ কথা বলেন, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এ্যাড. মাহবুবুর রহমান মাসুম।

এ্যাড. মাহবুবুর রহমান মাসুম বলেন, প্রেসক্লাবের জন্য চুনকা সাহেব জমি দিয়েছে, ৫তলায় আইভী অর্থায়ন করে ছিল। আগামী ২৫ তারিখে প্রেসক্লাবে নির্বাচন হবে নতুন নেতার হাতে দায়িত্ব অপর্ন করবো। দেহ মাটির সাথে লেগে যাবে তবুও মাথা নত করবো না। নারায়ণগঞ্জের সাংবাদিকদের আবাসনের ব্যবস্থা প্রয়োজন সে লক্ষ্যে সকলেই সহযোগীতা করবেন এই আশাবাদ ব্যক্ত করছি।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এবং বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা.সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক(ডিসি) মো.জসিম উদ্দিন। অনুষ্ঠানে জেলা পুলিশ, সাংবাদিকসহ রাজনৈতিক নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin