পানিবন্দী মানুষের কাছে শামীম ওসমানের ক্ষমা প্রার্থনা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, ডিএনডি ও ফতুল্লার বিভিন্ন এলাকাতে এখনো পানি জমে থাকায় আমি আন্তরিকভাবে দুঃখিত। এজন্য আমি ক্ষমাপ্রার্থী। আমি ২০ দিন ছিলাম না। আমি আমেরিকাতে গিয়েছিলাম সঙ্কটাপন্ন থাকা আমার শ্বশুরকে দেখতে গিয়ে। দেশে ফিরেই সভার আয়োজন করতে বলেছি। মূলত বিভিন্ন সরকারী দপ্তর যারা সংশ্লিষ্ট তাদের সমন্বয়হীনতার কারণে অনেক স্থান হতে পানি সরতে পারছে না।

৪ জুলাই দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে জলাবদ্ধতা নিরসন নিয়ে বৈঠকে এসব কথা বলেন শামীম ওসমান। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।

সভায় ডিএনডির মেগা প্রকল্প বাস্তবায়নকারী সেনাবাহিনীর কর্মকর্তা, এলজিইডি, সড়ক ও জনপথ সহ সংশ্লিষ্ট কর্মকর্তা সহ জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সভায় এক পর্যায়ে পানির সম্পদ প্রতিমন্ত্রীর সঙ্গে মোবাইলে কথা বলেন শামীম ওসমান। ওই সময়ে প্রতিমন্ত্রী মোবাইলে ডিএনডি প্রকল্প নিয়ে সরকারের অবস্থান ব্যক্ত করেন। সেই সঙ্গে আগামী রোববার তিনি নারায়ণগঞ্জ আসবেন জানান।

শামীম ওসমান পরে বলেন, আগামী রোববার মন্ত্রী আসবে এর আগেই আমাদের বসে একটি সুষ্ঠু সমাধানের পথে আসতে হবে যাতে মন্ত্রীকে বিষয়গুলো অবহিত করা যায়।

Share on facebook
Share on twitter
Share on linkedin