পাগলা-কুতুবপুরের আতংক কিলার জামাল গ্রেফতার

শেয়ার করুণ

অস্ত্র, হত্যা, চাঁদাবাজীসহ বহু সংখ্যক মামলার আসামী ফতুল্লা থানার পাগলা-কুতুবপুর এলাকার মূর্তমান আতংক জামাল ওরফে কিলার জামাল (৪৮) কে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। গ্রেপ্তারকৃত জামাল ফতুল্লা মডেল থানার পাগলা রসুলপুর এলাকার সাহাবুদ্দিনের পুত্র।

আজ বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারী) দুপুরে কিলার জামানকে ফতুল্লার পাগলা রসুলপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত জামাল ওরফে কিলার জামালের বিরুদ্ধে পুলিশ কনেস্টেবল মকবুল, গ্রাম সরকার শাহ আলম হত্যা, অস্ত্র মামলা, চাঁদাবাজীসহ ফতুল্লা মডেল থানা সহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। কিলার জামালের গ্রেপ্তারের সংবাদে এলাকাবাসীর মাঝে স্বস্তি নেমে এসেছে।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়,গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে ফতুল্লা থানার উপপরিদর্শক এস,এম শামীম ও আশিক ইমরান সঙ্গীয় ফোর্স নিয়ে পাগলা রসুলপুর এলাকায় অভিযান চালিয়ে দূর্ধর্ষ সন্ত্রাস চাঁদাবাজী মামলার আসামী জামাল ওরফে কিলার জামাল কে গ্রেফতার করে।

কিলার জামানের গ্রেফতারের সংবাদে স্বস্তি প্রকাশ করে স্থানীয়রা জানায়, জামাল একজন দূর্ধর্ষ সন্ত্রাসী প্রকৃতির লোক। এক দশক পূর্বে জামাল তার নিকটাত্নীয় পুলিশের সাবেক কনেস্টেবল মকবুল পুলিশ ও গ্রাম সরকার শাহালম কে হত্যা করে।

অস্ত্র, হত্যাসহ আরো একাধিক মামলায় বেশ কয়েক বছর কারাভোগ করে জামিনে বেরিয়ে এলাকায় ফিরে এসে চাঁদাবাজী, ভূমীদস্যুতা, মাদক ব্যবসা করে স্থানীয়বাসীর জীবন-যাত্রাকে করে তুলেছে অসহনীয় যন্ত্রনাময়।

নিউজটি শেয়ার করুণ