পাইকপাড়ায় টিকটক ভিডিও বানাতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নগরীর পাইকপাড়ায় নির্মানাধীন ভবনের ছাদে উঠে টিকটক ভিডিও বানাতে গিয়ে নিচে পড়ে আনিল (১৪) নামে এক স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

গতকাল শুক্রবার (১৯ নভেম্বর) বিকেলে পাইকপাড়া জয় গোবিন্দ উচ্চ বিদ্যালয়ের পিছনে সিটি কর্পোরেশনের পরিচ্ছন্ন কর্মীদের আবাসনের জন্য নির্মানাধীন ভবনের ছাদে এই মর্মান্তিক দূর্ঘটনা ঘটে। আনিল ছাদ থেকে পড়ে যাওয়ার পর তার মাথা থেঁতলে প্রচুর রক্তক্ষরণ হয়। গুরুতর আহত অবস্থায় আনিলকে প্রথমে সদর জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যায় তার স্বজনরা। শারীরিক অবস্থা আশংকাজনক হওয়ায় জরুরী বিভাগের চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে তাকে ঢাকা মেডিকেল নেয়ার পর সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রাত ১০ টায় নিহত অনিলের লাশ বাড়িতে আনা হয়।

নিহত আনিল পাইকপাড়া ভূতের গলি এলাকার নুরু মিয়ার ছেলে এবং একই এলাকার কিন্ডার কেয়ার স্কুলের নবম শ্রেণীর শিক্ষার্থী।

এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, আনিল এলাকায় টিকটকার হিসেবে বেশ পরিচিত। সে নিয়মিত এলাকার অলিতে গলিতে ও বিভিন্ন বাড়ির ছাদে উঠে টিকটক ভিডিও বানিয়ে তার আইডিতে আপলোড করতো। তার আইডিতে পাঁচ শতাধিক ফলোয়ার ও শতাধিক ভিডিও রয়েছে। অনিলের দুর্ঘটনার খবর প্রথমে তার পরিবারের সদস্যরা কাউকে জানায় নি। অনিলের লাশ বাসায় নিয়ে আসলে এলাকাবাসী দূর্ঘটনার ব্যাপারে জানতে পারে।

Share on facebook
Share on twitter
Share on linkedin