পশ্চিম মাসদাই‌র অ‌গ্নিকান্ড: মৃত্যু হলো মোট দুই জনের

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ফতুল্লার পশ্চিম মাসদাইরে অগ্নিকান্ডের ঘটনায় আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে ওই দূর্ঘটনায় মৃত্যু হলো মোট দুই জনের।


বৃহস্পতিবার (১১ মার্চ) দুপুর একটার দিকে ঢাকা মেডিকেল কলেজের শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে ১৩ বছরের বছরের শিশু মোঃ মাহফুজের। গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন মাহফুজের দুলাভাই নাঈম।

এর আগে বুধবার (১০ মার্চ) বার্ন ইউনিটে তার চাচা মিশালের মৃত্যু হয়। এখনো বার্ন ইউনিটে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন আরও বাকি ৪ জন।

উল্লেখ্য, সোমবার (৮ মার্চ) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ফতুল্লা মাসদাইর এলাকায় একটি ছয়তলা বিল্ডিংয়ে রাত সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।  এতে শিশুসহ ছয়জন দগ্ধ হন। প্রথমে তাদের উদ্ধার করে একটি স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে সবাইকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। তাদের মধ্যে বাকি চারজনের অবস্থাও আশঙ্কাজনক। দগ্ধ মিতা (২৪), আফসানা (৫), মাহফুজুল (১২) ও সাব্বির (১৫) এখনো হাসপাতালে ভর্তি ।

ওই ভবনটিতে নতুন রঙ করা হয়েছিল। রান্নাঘরে গ্যাস লিকেজ ছিল। রাত সাড়ে ১২টার কিছুক্ষণ পর পুরো ঘরে আগুন লাগে। এতে ওই পরিবারের ছয়জন দগ্ধ হন।ডা. পার্থ শংকর পাল আরও জানান, দগ্ধদের মধ্যে বিশালের ১৮ মাস বয়সী ছেলে মিনহাজের শরীরের ৪৫ শতাংশ, মেয়ে আফসানার ১০ শতাংশ, স্ত্রী মিতার ১৫ শতাংশ, শ্যালক মাহফুজুলের ৮৫ শতাংশ, আরেক শ্যালক সাব্বিরের শরীরের ৪৫ শতাংশ দগ্ধ হয়েছে।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin