পশ্চিম মাসদাইরে প্রতিবেশী কিশোরীকে ধর্ষনের অভিযোগে যুবক আটক

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

জেলার ফতুল্লায় পনেরো বছর বয়সী এক কিশেরীকে ৩ দিন আটকে রেখে ধর্ষণ করার অভিযোগে সুমন (১৯) নামক এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ বুধবার (১৬ ফেব্রুয়ারী) সকালে তাকে ফতুল্লার মাসদাইর এলাকা থেকে অভিযুক্ত সুমনকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত সুমন ফতুল্লা থানার পশ্চিম মাসদাইরের পঞ্চম তলা মোড়ের শাহিনের ভাড়াটিয়া আলতাবের পুত্র। এর আগে ধর্ষিতা কিশোরীর বাবা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

মামলায় উল্লেখ করা হয়, গ্রেপ্তারকৃত সুমন তাদের প্রতিবেশী। বিভিন্ন সময় তার কিশোরী মেয়েকে রাস্তায় চলাচলের সময় প্রতিনিয়ত প্রেমের প্রস্তাব দেয়া সহ নানা উপায়ে উত্যক্ত করতো। এ বিষয়টি তার কিশোরী মেয়ে তাকে অবগত করলে সে এবং তার স্ত্রী বিষয়টি নিয়ে সুমনের সাথে কথা বলে এবং সুমনকে ভবিষ্যতে এ রকম না করার জন্য বলে আসে।

এতে করে সুমন আরো বেশী ক্ষিপ্ত হয়ে উত্যক্ত করার মাত্রা আরো বাড়িয়ে দেয়। এরই ধারাবাহিকতায় চলতি মাসের ১৩ তারিখ রাত সাড়ে ৮টার দিকে সুমন তার মেয়েকে নানা প্রলোভন দেখিয়ে বাসা থেকে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

পরে গত মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারী) রাত ৭টার দিকে তার মেয়ে বাসায় ফিরে এসে জানায় যে সুমন তার মেয়েকে অজ্ঞাত স্থানে নিয়ে গিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক একাধিকবার ধর্ষন করে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, অভিযোগের পরিপ্রেক্ষিতে মামলা হয়েছে। অভিযুক্ত আসামী সুমনকে গ্রেপ্তার করা হয়েছে। কিশোরীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin