পল্লীবন্ধু এরশাদ প্রথম বলেছিলেন,” মুক্তিযুদ্ধারা সর্বকালের সর্বশ্রেষ্ঠ সন্তান”।এমপি খোকা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

জতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ঢাকা বিভাগীয় কমিটির অতিঃমহা সচিব ও নারায়ণগঞ্জ- ৩ আসন’র এমপি লিয়াকত হোসেন খোকা বলেছেন, আল্লাহর কাছে শুকরিয়া যে আমরা হুসাইন মোহাম্মদ এরশাদের মত নেতা পেয়েছি ।

শুক্রবার (১ জানুয়ারি) জাতীয় পার্টি’র ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিকেলে বন্দর ইসলামিয়া ফাযিল (ডিগ্রী) মাদরাসা মাঠ প্রঙ্গণে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন এমপি খোকা।

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাতীয় পার্টির আয়োজনে অনুষ্ঠিত সভায় এমপি আরো বলেন, ৭৫ এর ১৫ আগষ্টের পর থেকে এ দেশের কোন উন্নয়ন হয়নি। এ দেশের স্বাধীনতাকামী মানুষগুলো মুক্তিযুদ্ধের যখন পরিচয় দিতে পারেনি। ঠিক তখনই আমার নেতা পল্লীবন্ধু এরশাদ যখন ক্ষমতায় আসলেন। তিনিই তখন প্রথম বলেছিলেন মুক্তিযুদ্ধারা সর্বকালের সর্বশ্রেষ্ঠ সন্তান। শুরু হয়েছিল স্বাধীনতার পক্ষের শক্তির পথ চলা এবং তাঁর মাধ্যমে এ দেশের ব্যপক উন্নয়ন হয়েছিল, উপজেলা ব্যবস্থাসহ বিভিন্ন কার্যক্রম।

নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির আহবায়ক, বন্দর উপজেলার ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এমপি লিকায়ন হোসেন খোকা আরো বলেন, আমার মহান নেতা, আমার রাজনীতির গুরু, যিনি আমাকে সন্তানের মত ভাল বাসতেন, যিনি নিজ হাতে প্রত্যেকটি কাজ আমাকে শিখিয়ে গেছেন। তিনি চিন্তা করতেন বন্দরের কি কি উন্নয়ন করতে হবে। যিনি রাত-দিন বন্দরের জন্য চিন্তা করতেন। তিনি হলেন আমার রাজনৈতিক শিক্ষাগুরু প্রয়াত জননেতা আলহাজ্ব নাসিম’কে আমাদের মাঝে পাঠিয়েছিলেন বলে আল্লাহর কাছে আমি শোকরিয়া আদায় করছি।

এমপি আরো বলেন, আপনারা জানেন যে জাতীয় পার্টি সারা বাংলাদেশে নতুন ভাবে নতুন আঙ্গীকে জাতীয়তাবাদী শক্তি হিসেবে,স্বাধীনতার শক্তি হিসেবে আজ জাতীয় পার্টি সারা বাংলাদেশে সাংগঠনিক কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

সভায় উপস্থিত ছিলেন, মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব আকরাম আলী শাহিন, জেলা সেচ্ছাসেবক পার্টির আহবায়ক রোটারিয়ান গিয়াস উদ্দিন চৌধুরী, নাসিক ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন, কলাগাছিয়া ইউনিয়ন জাপা নেতা মোঃ বাচ্চু, আঃ রউফ চেয়ারম্যান, বন্দর ইউপি চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদসহ বিভিন্ন এলাকার জাপা ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। মিছিল করে সভায় যোগদান করে।

Share on facebook
Share on twitter
Share on linkedin