পরিবর্তনের শ্লোগান নিয়ে নাসিক ১৪ নং ওয়ার্ডে প্রার্থী হতে চান মাসুম আহমেদ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

“আমরা পরিবর্তন চাই” এই শ্লোগানকে সামনে নিয়ে আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ১৪ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হতে চান বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মাসুম আহমেদ।

আজ শুক্রবার (১৯ নভেম্বর) নগরীর গলাচিপার গোয়ালপাড়া এলাকায় আসন্ন নাসিক নির্বাচনকে সামনে রেখে ১৪ নং ওয়ার্ডের মুরুব্বিদের নিয়ে একটি নির্বাচনী মতবিনময় সভার আয়োজন করেন সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী মাসুম আহমেদ।

মত বিনিময় সভায় এলাকার মুরুব্বিগণ এলাকার সার্বিক উন্নয়নে নতুন কাউন্সিলর দরকার এই বাক্যে এক মত হয়ে নতুন এই মুখ হিসেবে মাসুম আহমেদই উপযুক্ত বলে অভিমত ব্যক্ত করেন।

মতবিনিময় সভায় সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী মাসুম আহমেদ বলেন, আমার এলাকাবাসীর অনুরোধে আমি আসন্ন নির্বাচনে কাউন্সিলর পদে লড়তে চাই। আমি কথায় নয় কাজে বিশ্বাসী। আমি ওয়ার্ডবাসীর নিরাপত্তার বিষয়টিকে গুরুত্ব দিয়ে বাকি কাজ করতে চাই। বিচারের নামে নিজের পকেট ভারী আর গরীবের অনুদানের পয়সা পকেটে পুরে ধনী বনে যেতে চাইনা। এলাকার ছেলে হিসেবে আপনারা আমাকে আপনাদের বিপদে-আপদে যেভাবে পেয়েছেন আমাকে সর্বদা সেভাবেই পাবেন ইনশাআল্লাহ।

১৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এস এম পারভেজের সভাপতিত্বে এবং জহির ভূইয়ার সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. হান্নান আহমেদ দুলাল, নারায়ণগঞ্জ কলেজের অধ্যাপক জাহাঙ্গীর ভূইয়া, রোটারি রাজু আহমেদ, গোয়ালপাড়া পূজা উদযাপন কমিটির সভাপতি শিবু ঘোষ, কোষাধ্যক্ষ মিথুন ঘোষ, কমল ঘোষ, নিতন ঘোষ, সোলেমান সরকার। মতবিনিময় সভায় স্থানীয় মুরুব্বীদের পাশাপাশি আরো উপস্থিত ছিলেন শিশির,রানা,দুলাল,পারভেজ,বিল্লাল,ইব্রাহিম,উমর, জহির প্রমুখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin