সময়ের নারায়ণগঞ্জ অফিসে হামলা, আজমেরী ওসমানের দু:খ প্রকাশ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সাংসদ একেএম নাসিম ওসমানের পুত্র আজমেরী ওসমানকে নারায়নগঞ্জের একটি পত্রিকা অফিসে হামলা ও হুমকীর ঘটনায় জড়িয়ে সংবাদমাধ্যমে বিভ্রান্তিকর খবর প্রকাশ করা হচ্ছে বলে অভিযোগ করেছেন।

আজ মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারী) বিভিন্ন গনমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে আজমেরী ওসমান উল্লেখ করেন, বিভিন্ন সময়ই দেখা যায় একটি কুচক্রী মহলের ইন্ধনে প্রিয় নারায়ণগঞ্জকে অশান্ত করার পায়তারা করা হয়। যেখানে শ্রদ্ধেয় সাংবাদিক গুনিজনদেরকেও মিথ্যা ও ভুল তথ্য দিয়ে অপপ্রচার চালানোর চেষ্টা করা হয়।

যা অধিকাংশ ক্ষেত্রে শ্রদ্ধেয় সাংবাদিকগণদের বিচক্ষণতার সাথে এড়িয়ে যেতেও দেখেছি। তবে দু:খজনক হলেও সত্যি, বেশ কয়দিন ধরেই বিভিন্ন সূত্রকে মাধ্যম করে আমাকে ও আমার পরিবারকে জড়িয়ে কোথাও কোথাও কুরুচিপূর্ণ ও বিভ্রান্তকর তথ্য দিয়ে প্রতিবেদন প্রকাশ করা হচ্ছে। যা আমার ও আমার পরিবারের জন্য অত্যন্ত মানহানিকর।

তিনি উল্লেখ করেন, সম্প্রতি একটি পত্রিকা অফিসে হামলা ও হুমকির ঘটনায়ও তাকে জড়ানোর চেষ্টা করা হচ্ছে, যা অত্যন্ত বেদনাদায়ক। প্রকৃতপক্ষে তার পিতা একজন বীর মুক্তিযোদ্ধা যিনি বঙ্গবন্ধু হত্যার সময় নিজ বিবাহিত স্ত্রীকে রেখে হত্যার বিচারের দাবিতে ছুটে গেছেন। নারায়ণগঞ্জের মানুষের ভালবাসায় তিনি চারবার সংসদ সদস্য হয়েছেন। তিনি শুধু নারায়ণগঞ্জের মানুষকে নিয়ে ভেবেছেন।

তিনি ছিলেন গণমানুষের নেতা। সে সুবাদে একটি রাজনৈতিক পরিবারে জন্ম হওয়ায় অসংখ্য শুভাকাঙ্খী ও সমর্থক আমাদের রয়েছে। তাই বলে যে‌কোন কিছু‌তেই তাকে জড়া‌নো যুক্তি ও ন্যায় সঙ্গত নয়।

আজমেরী ওসমান আরও উল্লেখ করেন, পত্রিকার মাধ্যমে দেখেই সর্বপ্রথম এই ঘটনার বিষয়ে তিনি অবগত হন। সম্প্রতি ঘটে যাওয়া ঘটনায় প্রকৃত ঘটনা না জেনেই সাংবাদিক সমাজকে কেউ কেউ তার উপর ক্ষুব্ধ করার অপচেষ্টা চালাচ্ছে। অথচ তার বাবা প্রয়াত সাংসদকে সবসময়ই সাংবাদিকদের যথেষ্ট সম্মান ও মূল্যায়ন করতেন। আর তার শিক্ষা নিয়েই তিনি সকল মানুষ ও সাংবাদিকদের মন থেকে শ্রদ্ধা করেন।

সর্বশেষ তিনি উল্লেখ করেন, পত্রিলা অফিসে হামলার এই ন্যাক্কারজনক ঘটনায় তিনি দুঃখিত এবং মর্মাহত। তিনি প্রকৃত সত্য উদঘাটন করে সত্য ও সঠিক তথ্য প্রদানের জন্য সংবাদকর্মীদের প্রতি অনুরোধ জানান।

তাছাড়া কল্যাণকর কাজের পাশাপাশি কখনো কোন কাজে ভুল পেলে তার পিতার ন্যায় সঠিক পথ প্রদর্শনের জন্য সংবাদমাধ্যমকর্মীদের কাছে অনুরোধ করেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin