পঞ্চবটীর শরীফ ডেন্টালের বিরুদ্ধে ভূল চিকিৎসার অভিযোগ

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ সদরের পঞ্চবটী এলাকার শরিফ ডেন্টাল কেয়ারের বিরুদ্ধে ভুল চিকিৎসার অভিযোগ করেছেন এক ভুক্তভোগী। আফরোজা জাহান সোনিয়া নামের অবিভাবক অভিযোগ করেন ভুল চিকিৎসার মাধ্যমে তার ছোট মেয়ের ব্যাথাযুক্ত দাঁতের পাশাপাশি ভালো দাঁত ফেলে দিয়েছে।

গতকাল মঙ্গলবার (২২ ডিসেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যমে এই অভিযোগের কথা জানান তিনি। অভিযোগে তিনি জানান, ” আমার মেয়ের দাঁত ফেলতে (২টা দুধ দাঁত) পঞ্চবটী শরীফ ডেন্টাল কেয়ারে নিয়ে যাই।মেয়ের বয়স ৬ বছর হওয়ায় ভয়ে বাসায় দাত নাড়ায় না তাই ডাক্তারের কাছে নিয়ে গেছি।

১টা দাত ঠিকই ফেলেছে ঠিকই কিন্তু আরেকটা দাত যেটা নড়ে না সেটাও ফেলে দিছে।মেয়ে খুব ব্যাথা পেয়েছে তার পাশাপাশি অনেক রক্ত ও পড়েছে। ব্যাথা না হওয়ার জন্য ৫০০ টাকা ও নিয়েছে।

অথচ মেয়ে ব্যাথা পেয়েছে সাথে আরেকটা দাঁত যেটা নড়ে না সেটাও ফেলে দিছে ভুল চিকিৎসা করে। তিনি আরো জানান ভুল চিকিৎসার ব্যাপারে জিজ্ঞেস করাতে তারা কিছুই বলেনি,আমাকে বলে বসেন যেই দাঁত নড়ে সেটা ফেলে দিবো পরে আমি বলেছি বাচ্চাটাকে আর কত ব্যাথা দিবেন।তাই ভুলেও কেউ এই শরিফ ডেন্টাল কেয়ারে যাবেন না।” অদক্ষ চিকিৎসক আর ভুয়া চিকিৎসার সংখ্যা ভয়াল ভাবে বাড়ছে নারায়ণগঞ্জে। ভুঁইফোড়, নাম সর্বস্ব এসব প্রতিষ্ঠানের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া এখন সময়ের দাবী।

Share on facebook
Share on twitter
Share on linkedin