নয়ামাটিতে হোসিয়ারি কারখানা-গোডাউ‌নে আগুন, নিয়ন্ত্রণে ১০ ইউনিট

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ নগরীর নয়ামাটি‌তে এক‌টি ভব‌নে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ওই ভবন‌টি‌তে হো‌সেয়া‌রি কারখানা ও গোডাউ‌নে আগু‌নে ব্যাপক ক্ষ‌তি হ‌য়ে‌ছে। অগ্নিকা‌ন্ডে‌র খবর পে‌য়ে ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় ৩ ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে এনেছেন।

সোমবার (৩ মে) সন্ধ্যা ৭টার দিকে অর্চনা মার্কেটের ভবন‌টি‌র চার তলায় অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।

দমকল বাহিনী ও স্থানীয় ব্যবসায়ীরা জানান, ভবনের নিচতলায় দোকান, ওপরে কারখানা। অর্চনা মার্কেট নামের ছয়তলা ভবনের ৪ তলার একটি কারখানায় অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। প্রথমে স্থানীয় ব্যবসায়ীরা আগুন নিয়ন্ত্রণ করার চেষ্টা করে ব্যর্থ হন। খবর পেয়ে মন্ডলপাড়া, হাজিগঞ্জ ফায়ার সার্ভিসের ১০টি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় ৩ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে, রাত সোয়া ১০টা পর্যন্ত আগুন পুরোপুরি নিবেনি।

মন্ডলপাড়া ফায়ার সার্ভিসের এক কর্মকর্তা জানান, ৬ তলা ভবনের ৪ তলাতে হোসিয়ারি কারখানা ও গুদাম। হতাহতের কোন কিছু আমরা এখনো লক্ষ করি নাই। আপনারা জানেন, এখানে একটার সাথে আর একটা ভবন লাগানো। আগুনের ধোঁয়া বের হওয়ার মতোও কোন সুযোগ এখানে নাই, একারনে আগুন নিয়ন্ত্রনে আনতে কিছুটা সমস্যা হচ্ছে। আগুন মোটামোটি আমাদের নিয়ন্ত্রনেই রয়েছে, আমরা চেষ্ট করছি আগুনটা যাতে আর না ছড়ায়।

সুত্রঃ লাইভ নারায়ণগঞ্জ।

Share on facebook
Share on twitter
Share on linkedin