নেতৃত্বের প্রতিযোগিতা যেন প্রতিহিংসায় পরিনত না হয়ঃ নানক

শেয়ার করুণ

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সভাপতিমন্ডলীর সদস্য এবং নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন মনিটরিং টিমের প্রধান জাহাঙ্গীর কবীর নানক বলেছেন, দলে নেতৃত্বের প্রতিযোগিতা থাকবে, এই প্রতিযোগিতা যেন প্রতিহিংসায় পরিনত না হয় সেদিকে খেয়াল রাখতে হবে।

আজ শুক্রবার (২৪ ডিসেম্বর) নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত বিজয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে জাহাঙ্গীর কবীর নানক বলেন, আজকের জনসমাবেশে মানুষের জনসমুদ্র প্রমান করে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে আইভীকে মনোনয়নের প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত যথাযথ।

সাবেক এই মন্ত্রী বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ একটি ঐতিহ্যবাহী দল। এখানে নেতৃত্বের প্রতিযোগিতা আছে, থাকবে। কিন্তু আমরা সবাই প্রধানমন্ত্রীর কর্মী। আসন্ন সিটি নির্বাচনে প্রধানমন্ত্রীর মনোনীত নৌকার প্রার্থীকে বিজয়ী করার জন্য সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। নির্বাচন সমন্বয় কমিটির নেতৃত্বে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে নৌকার ভোট নিশ্চিত করতে হবে। তিনি আশাবাদ ব্যক্ত করেন লক্ষাধিক ভোটের ব্যবধানে আইভী এবার বিজয়ী হবেন। আইভীর বিজয়ের মাধ্যমে আগামী বছরের শুভ সুচনা হবে।

মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে সমাবেশে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা মির্জা আজম, আ.ফ.ম বাহাউদ্দীন নাসিম, মোজাম্মেল হক, মেয়র প্রার্থী ডা সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ ২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সেক্রেটারি আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা প্রমুখ।

নিউজটি শেয়ার করুণ