নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী মাইক্রোবাস বুড়িগঙ্গায়

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জের ফতুল্লায় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহি একটি মাইক্রোবাস বুড়িগঙ্গায় তলিয়ে গেছে। ওই গাড়িতে থাকা এক প্রবাসীর শিশু সন্তান সহ স্ত্রী আহত হয়েছে। তাদের দ্রুত ডুবে যাওয়া মাইক্রোবাস থেকে স্থানীয় লোকজন উদ্ধার করে স্থানীয় চিকিৎসা কেন্দ্রে নিয়ে চিকিৎসা দিয়েছে। আতহদের নাম জানা যায়নি।

১৬ মে রোববার সকাল ১০টায় ফতুল্লার বক্তাবলী ফেরিঘাটে এঘটনা ঘটে।

মাইক্রোবাসের মালিক শাহীন মিয়া জানান, তার বাড়ি বক্তাবলীর প্রসন্ননগর। তার গাড়িটি ভাড়ায় চলে। সকালে প্রসন্ননগরের এক নারী তার বিদেশ ফেরত স্বামীকে এয়ারপোর্ট থেকে আনতে গাড়িটি ভাড়া করেন। সকাল ১০টায় গাড়ির চালক সাদেক ওই নারী ও তার শিশু সন্তানকে নিয়ে এয়ারপোর্টের উদ্দেশ্যে প্রসন্ননগর থেকে রওনা করেন। বক্তাবলী ফেরিঘাটে এসে ফেরির জন্য অপেক্ষা করছিলেন চালক। তখন শিশুসহ নারী গাড়িতে বসে ছিলেন এবং চালক সাদেক গাড়ির বাহিরে দাঁড়িয়ে ছিলেন। ওইসময় উচু সড়ক থেকে গাড়িটি দ্রুত ফেরির দিকে ছুটে চলে। এসময় চালক গাড়ির পিছনে দৌড়ে ডাকচিৎকার করে। এতে আশপাশের লোকজন দ্রুত ছুটে এসে নদীতে নেমে শিশুসহ নারীকে উদ্ধার করে স্থানীয় ভাবে চিকিৎসা দিয়েছে। তারা তেমন গুরুতর আহত হয়নি। নারীর নাম পরিচয় জানতে পারিনি।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, গাড়িটি নদীতে ডুবে আছে। কোন হতাহতের খবর পাইনি। ফায়ার সার্ভিসের ডুবুরি এসে চেষ্টা চালাচ্ছে গাড়িটি উদ্ধারের জন্য।

সুত্রঃ নিউজ নারায়নগঞ্জ।

Share on facebook
Share on twitter
Share on linkedin