নিষেধাজ্ঞা কাটিয়ে ডিপিএল খেললেন না.গঞ্জের পেসার শাহাদাত

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নিষেধাজ্ঞা কাটিয়ে ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) দিয়ে দেড় বছর পর প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরলেন পেসার শাহাদাত হোসেন রাজিব। চলমান ডিপিএলের তৃতীয় রাউন্ডে শনিবার (০৫ জুন) পারটেক্স স্পোর্টিং ক্লাবের হয়ে খেলেছেন তিনি।

একের পর এক বিতর্কিত কর্মকাণ্ডের কারণে ক্রিকেট থেকে ছিটকে পড়েছিলেন শাহাদাত। গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে জেলও খাটতে হয়েছে তাকে। সবশেষ ২০১৯ সালে আরাফাত সানি জুনিয়রকে শারীরিক লাঞ্ছনার দায়ে নিষিদ্ধ হন ৫ বছরের জন্য। পরে তা কমিয়ে করা হয় তিন বছর।

এর মধ্যে ক্যান্সারে আক্রান্ত হয়েছেন তার মা। কোভিড পরিস্থিতিতে পড়ের আরও বিপদে। মায়ের চিকিৎসার জন্য প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফেরার আকুতি জানিয়েছিলেন শাহাদাত। তার সেই হৃদয়স্পর্শী আবেদনে সাড়া দিয়ে নিষেধাজ্ঞা তুলে নেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। অবশেষে দীর্ঘ ১৮ মাস পর ২২ গজের খেলায় ফিরলেন এই পেসার।

শনিবার মিরপুর শের-ই বাংলা জাতীয় স্টেডিয়ামে সকাল থেকেই থেমে থেমে বৃষ্টি হওয়ায় ম্যাচের শুরুটা বিঘ্ন হয়। এতে করে বৃষ্টি আইনে দুই দলের পাঁচ ওভার করে কাটা হলে খেলা নেমে আসে ১৫ ওভারে।

টসে হেরে আগে ব্যাট করে নির্ধারিত ১৫ ওভারে ৪ উইকেটে ৭৭ রান সংগ্রহ করে পারটেক্স। ৭৮ রানের লক্ষ্য ছিল ওল্ড ডিওএইচএসের সামনে। কোনো উইকেট না হারিয়ে ২১ বল বাকি থাকতেই জয়ের বন্দরে পৌঁছে যায় তারা।

পারটেক্সের শাহাদাত হোসেন ও জুবায়ের হোসেন এ দিন প্রতিযোগিতামূলক ম্যাচ খেলতে নামেন দেড় বছর পর। ভালো বোলিং করতে পারেননি শাহাদাত, খারাপ করেননি লেগ স্পিনার জুবায়ের। তবে উইকেট পাননি কেউই।

সূত্রঃ সময় নিউজ

Share on facebook
Share on twitter
Share on linkedin