নির্বাচিত হলে আইভীকে নিয়ে কাজ করবোঃ তৈমূর

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র নির্বাচিত হলে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীকে নিয়ে একসাথে কাজ করবেন বলে জানিয়েছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

গতকাল শুক্রবার (৭ জানুয়ারী) সন্ধ্যায় “আপনাদের প্রত্যাশা আমার অঙ্গীকার আমাদের নারায়ণগঞ্জ” শীর্ষক জনতার মুখোমুখি এক অনুষ্ঠানে নগরবাসীর বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। ভার্চুয়ালি এবং সরাসরি উপস্থিত এলাকার মানুষদের সাথে মুখোমুখি হয়ে তৈমুর আলম নারায়ণগঞ্জ নিয়ে তার আগামী দিনের পরিকল্পনা এবং স্বপ্নের কথা তুলে ধরেন।

নারীদের চোখে নারায়ণগঞ্জ শীর্ষক আজকের প্রশ্নোত্তর পর্বে নারায়ণগঞ্জ সিটির নারীরা তাদের সমস্যার কথা তুলে ধরেন। তৈমূর আলম খন্দকার তাদের সমস্যার কথা শুনে নারীদের সমস্যা সমাধান করে একটি নারীবান্ধব সিটি করার অঙ্গীকার করেন।

ব্যারিস্টার মার-ই-য়াম খন্দকার এবং ইয়াসিন সুলতানের সঞ্চালনায় আয়োজিত এক প্রশ্নের জবাবে তৈমূর আলম বলেন, আমি নির্বাচিত হলে সদ্য বিদায়ী মেয়র ডা. আইভীকে নিয়ে নারায়ণগঞ্জ সিটির কাজ করবো।

তিনি বলেন, সেলিনা হায়াৎ আইভী টানা তিন মেয়াদে নারায়ণগঞ্জ নগর ভবনের দায়িত্ব পালন করেছেন। তার দীর্ঘদিনের অভিজ্ঞতাকে আমি অবশ্যই কাজে লাগাবো নগরবাসীর কল্যানে।

অপর এক প্রশ্নের জবাবে তৈমূর আলম খন্দকার বলেন, আমি একজন স্পোর্টস ম্যান ছিলাম। জেলায় ব্যাডমিন্টন প্রতিযোগিতায় চ্যাম্পিয়নও হয়েছি। আমি চাই নারায়ণগঞ্জ থেকে অনেক খেলোয়াড় তৈরী হোক। নারায়ণগঞ্জ অনেক প্রতিভাবান খেলোয়াড়দের আবাস। পর্যাপ্ত প্রশিক্ষন আর পৃষ্ঠপোষকতার অভাবে অনেক প্রতিভা হারিয়ে যাচ্ছে। তিনি মেয়র নির্বাচিত হলে প্রতিটি ওয়ার্ডে খেলার মাঠ করার পাশাপাশি খেলোয়াড় তৈরী করতেও উদ্যোগ নিবেন বলে জানান।

প্রশ্নোত্তর পর্বে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের বিভিন্ন ওয়ার্ডের বিভিন্ন শ্রেনী পেশার মহিলারা উপস্থিত থেকে তাদের আগামী দিনের প্রত্যাশা এবং বর্তমান নগরজীবনে তাদের সমস্যার কথা মেয়র প্রার্থীর কাছে তুলে ধরেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin